৫ ঘণ্টা আগের আপডেট সকাল ৬:৫৫ ; বুধবার ; ফেব্রুয়ারি ১৯, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

ভোলায় ১৫ লাখ টাকার কারেন্ট জাল উদ্ধার, ৬ ব্যবসায়ীর কারাদণ্ড

বরিশাল টাইমস রিপোর্ট
১:১৩ পূর্বাহ্ণ, আগস্ট ১৯, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, ভোলা:: ভোলা শহরের পদ্মা মার্কেটে যৌথ অভিযান চালিয়ে ৫ হাজার কেজি অবৈধ কারেন্ট জাল জব্দ করেছে র‌্যাব- ৮ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট। এ সময় জাল বিক্রির অপরাধে ৬ ব্যবসায়ীকে আটক করা হয়।

আটকদের মধ্যে পাঁচজনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক বছরের কারাদণ্ড এবং একজনকে ১ মাসের কারাদণ্ড দেয়া হয়।

রোববার (১৮ আগস্ট) রাত ৯টার দিকে ভোলা সদরের সহকারী কমিশনার (ভূমি) মো. কাওছার হোসেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- ফারুক স্টোরের মালিক মো. ফারুক, রুবেল ট্রেডার্সের মালিক মো. রুবেল, মক্কা ট্রেডার্সের মালিক মো. গিয়াস উদ্দিন, নিঠুর ও রবীন্দ্র ট্রেডার্সের মালিক নিঠুর দাস ও রবীন্দ্র দাস, এবং রাব্বানী স্টোরের মালিক গোলাম রাব্বানী।

কাওছার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত ৮টার দিকে ওই মার্কেটে যৌথ অভিযান পরিচালনা করা হয়। এ সময় ওই ব্যবসায়ীদের দোকান থেকে ৫ হাজার কেজি কারেন্ট জাল জব্দ করা হয়। জব্দ জালের মূল্য প্রায় ১৫ লাখ টাকা বলে জানান তিনি।

তিনি আরেও জানান, এ সময় ৬ ব্যবসায়ীকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৫ জনের ১ বছর ও এক জনের ১ মাসের কারাদণ্ড প্রদান করা হয়। তাদের অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

ভোলা

আপনার মতামত লিখুন :

  Bangabandhu Countdown | Nextzen Limited

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাবুগঞ্জে যৌতুকের টাকা না দেওয়ায় বিয়ে অস্বীকার, পুড়িয়ে মারার হুমকি!  আওয়ামী লীগ নেতাদের সঙ্গে পিকনিক, বিপাকে বিএনপি নেতা  বরিশাল রিপোর্টার্স ইউনিটির ২০ বছর উদযাপন  বদ্ধ ঘরে স্বামী-স্ত্রীর লাশ, রহস্য  কচুরিপানা থেকে একদিন খাবার বের হবে: সংসদে বাণিজ্যমন্ত্রী  ধর্ষকদের ধরিয়ে দিন, কঠোর ব্যবস্থা নেবো: প্রধানমন্ত্রী  ৪৯ লিটার দুধ দিয়ে পবিত্র করা হলো আ.লীগের ৬ কার্যালয়  ভাগ্যচক্রে আমি বিরোধী দলীয় নেতা: রওশন  বরিশালে ‘এসো মুক্তিযুদ্ধের গল্পশুনি’ শীর্ষক আলোচনা সভা  থানা থেকে বেরিয়ে গৃহবধূর আত্মহত্যা