৭ ঘণ্টা আগের আপডেট সকাল ৬:২৭ ; বৃহস্পতিবার ; জানুয়ারি ২৬, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

ভোলায় ২৭২ জন হোম কোয়ারেন্টাইনে

বরিশাল টাইমস রিপোর্ট
২:১১ অপরাহ্ণ, মার্চ ২৩, ২০২০

বার্তা পরিবেশক, ভোলা :: ভোলার সাত উপজেলায় ২৪ ঘণ্টায় ২৪ জনসহ এ পর্যন্ত মোট ২৭২ জনকে হোম কোয়ারেন্টইনে রেখেছে স্বাস্থ্য বিভাগ। তবে এদের মধ্যে কারো অবস্থা আশঙ্কাজনক নয়। হোম কোয়ারেন্টইনে রাখা সবাই সুস্থ রয়েছেন বলে নিশ্চিত করেছেন জেলা সির্ভিল সার্জন।

সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালী জানান, ভোলার সাত উপজেলায় এ পর্যন্ত ২৭২ জনকে হোম কোয়ারেন্টইনে রাখা হয়েছে। এদের মধ্যে ভোলা সদরে ৭৬ জন, বোরহানউদ্দিনে ১৭ জন, দৌলতখানে ২৬ জন, লালমোহনে ৩৬ জন, তজুমদ্দিনে ৫৮, চরফ্যাশনে ৩৬ জন ও মনপুরা উপজেলায় ২৩ জন রয়েছেন।

তিনি আরো জানান, আমরা তাদের প্রাথমিক পরীক্ষা করেছি। তাদের শরীরে করোনাভাইরাসের কোনো উপসর্গ পাওয়া যায়নি। বর্তমানে তারা সবাই সুস্থ রয়েছে। কিন্তু বিশেষ সর্তকতামূলক তাদের নিজেদের বাড়িতে হোম কোয়ারেন্টইনে রাখা হয়েছে।

এদিকে হোম কোয়ারেন্টইন না মেনে প্রকাশ্যে বাহিরে বের হওয়ার দায়ে এ পর্যন্ত জেলায় ১৫ জন বিদেশ ফেরতকে ৯৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদলত।

জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিক বরিশালটাইমসকে জানান, করোনা প্রতিরোধে জনসচেতনতার জন্য ভোলা শহরসহ জেলার সাত উপজেলায় মাইকিং, লিফলেট বিতরণসহ বিভিন্ন প্রচার-প্রচারণার করা হচ্ছে। ইতোমধ্যে ভোলার সাত উপজেলার সব স্থানের সাপ্তাহিক হাট-বাজার অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে। এছাড়াও ভোলার বাহিরের অন্য জেলার মানুষকে অতি প্রয়োজন ছাড়া কেউ বেড়ানোর উদ্দেশ্যে ভোলায় প্রবেশ না করার জন্য বলা হয়েছে।

বিভাগের খবর, ভোলা

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাবুগঞ্জে গভীর রাতে জোড়া খুনঃ ডাকাতি বলে সাজানোর চেষ্টা  পিরোজপুরে এবার ৯৬ ফুট উচ্চতার কালী প্রতিমা  বরিশালে হলে ঢুকে শিক্ষার্থী‌কে কুপিয়ে জখম, প্রতিবাদে মশাল মি‌ছিল  রামপাল থেকে ৪৭ লাখ টাকার মেশিন চুরি  আমরা ধৈর্য ধরেছি, কিন্তু দুর্বল না: শামীম ওসমান  ‘মিথ্যা মামলায়’ জেল খাটলেন শিক্ষক  রেস্তোরাঁয় ‍মিলবে কৃত্রিম মাংস: মানুষ খেতে পারবে কী  অভাবের তাড়নায় শিশুসন্তান বিক্রি: মায়ের কোলে ফিরিয়ে দিল পুলিশ  পছন্দসই প্রার্থীকে ‌‘নিয়োগ না দেওয়ায়’ স্কুলশিক্ষককে প্রকাশ্যে পিটুনি  লালমোহনে শিক্ষাপ্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত