১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

ভোলা যুবলীগের মনির সভাপতি-আতিক সম্পাদক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:১৮ অপরাহ্ণ, ৩০ অক্টোবর ২০১৬

দীর্ঘ দেড় যুগ পর ভোলা জেলা যুবলীগের কমিটি গঠিত হয়েছে। শনিবার ভোলা সরকারী স্কুল মাঠে যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী এ ঘোষনা দেন। অন্য দিকে বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বাংলাদেশ সঠিক পথে এগিয়ে যাচ্ছে। প্রধান মন্ত্রী শেখ হাসিনা আজ শুধু বাংলাদেশের নেতা নন, তিনি আন্তর্জাতিক বিশ্বে সম্মানিত শিক্ষিত মহান নেতা। তার নেতৃত্বে আমরা এগিয়ে চলেছি।

 

তিনি বলেন, ভোলা হবে বাংলাদেশের মধ্যে একটি শ্রেষ্ঠ জেলা। এই ভোলায় আছে প্রাকৃতিক সম্পদ গ্যাস। ভোলা-বরিশাল তেতুলিয়া নদীর উপর ব্রীজ নির্মানের জন্য ফিজিবিলিটি টেন্ডার হয়েছে। অনেক বিদেশী কোম্পানী এখানে শিল্প কারখানা করার জন্য আগ্রহ প্রকাশ করেছে। গতকাল দুপুরে ভোলা জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি বক্তব্যে বাণিজ্য মন্ত্রী এসব কথা বলেন। দীর্ঘ প্রায় একযুগ পরে আয়োজিত এ সম্মেলন উপলক্ষে যুবলীগের নেতাকর্মীদের মাঝে ব্যাপক প্রাণচাঞ্চল্য দেখা দেয়। লাইটিং, ব্যানার, ফেস্টুন আর অর্ধশতাধিক তোরণে শহর যেন নতুন সাজে সাজানো হয়।

 

ভোলা জেলার ৭ উপজেলা থেকে প্রায় ২০ হাজার নেতাকর্মী ভোলা সরকারি স্কুল মাঠে সম্মেলনে অংশ নেয়। বেলা সাড়ে ১২টায় ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। ভোলা জেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মনিরুজ্জামানের সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী।

 

প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৪ আসনের এমপি পরিবেশ ও বন উপ-মন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, ভোলা-৩ আসনের এমপি নুরুন্নবী চৌধুরী শাওন, ভোলা-৩ আসনের এমপি আলী আজম মুকুল, কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ। সম্মেলনে সর্বসম্মতি ক্রমে মোঃ মনিরুজ্জামানকে সভাপতি ও আতিকুর রহমানকে সাধারন সম্পাদক করা হয়।

19 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন