১ ঘণ্টা আগের আপডেট সকাল ৫:১০ ; শুক্রবার ; ডিসেম্বর ৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

তোফায়েল-শান্ত মুখোমুখি

বরিশাল টাইমস রিপোর্ট
১১:৪৭ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০১৬

ভোলা: শনিবার (২৯ অক্টোবর ২০১৬) ভোলা জেলা যুবলীগের সম্মেলনকে কেন্দ্র করে মুখোমুখি অবস্থানে রয়েছেন বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ ও সাবেক মন্ত্রী মরহুম নাজিউর রহমান মঞ্জুর ছোট ছেলে ড. আশিকুর রহমান শান্তর‘র সমর্থকরা।

যে কোন সময় বড় ধরনের সংঘর্ষের আশঙ্কা করছেন নেতাকর্মীরা।
শনিবার বেলা ১১টায় ভোলা সরকারী স্কুল মাঠে দীর্ঘ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে সম্মেলন। সম্মেলনকে ঘিরে সেখানে উত্তেজনা দেখা দিয়েছে।

জেলা যুবলীগের বর্তমান আহবায়ক পৌর মেয়র মনিরুজ্জামান ১৯৯৮ সাল থেকে যুবলীগের নেতৃত্বে রয়েছেন। তিনি বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদের ভাগিনা। এবারও যুবলীগের সভাপতি পদ কুক্ষিগত করে রাখতে চাইছেন তিনি।

অপরদিকে পাল্টা প্যানেল ঘোষনা করেছেন  ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাক শাহীন ও তুহিন মোল্লা। আশিকুর রহমান শান্ত‘র নিদের্শেই পাল্টা প্যানেল ঘোষনা করা হয়েছে বলে সূত্র জানায়।

জেলা যুবলীগের সাধারন সম্পাদক প্রার্থী তুহিন মোল্লা অভিযোগ করেন ১৯৯৮ সাল থেকে যুবলীগের নেতৃত্ব জোর করে দখল করে রেখেছেন তোফায়েল আহমেদের ভাগিনা মনিরুজ্জামান। তার চেয়ে অনেক ভাল প্রার্থী থাকা সত্ত্বেও নতুন কাউকে নেতৃত্বে আসার সুযোগ করে দিচ্ছেন না তোফায়েল আহমেদ। তিনি ভোলা আওয়ামীলীগের রাজনীতি কুক্ষিগত করে রেখেছেন বলে অভিযোগ করেন তুহিন মোল্লা।

তিনি বলেন আমরা প্যানেল দিয়েছি। আল্লা ছাড়াতো আমাদের পক্ষে কেউ নেই। দেখি কি হয়।

পৌর মেয়র ও বর্তমান যুবলীগের আহবায়ক মোঃ মনিরুজ্জামান বলেন, সভাপতি প্রার্থী আমি নিজে আর কোন প্রার্থী নেই। শান্ত কোন প্রার্থী দিয়েছেন এমনটা অপনার (সাংবাদিক) কাছেই প্রথম শুনলাম।

আমি ১৯৯৮ সালে যুবলীগের সম্পাদক ছিলাম। ২০০৩ সাল থেকে আহবায়ক হিসেবে আছি। এবার আমি সভাপতি প্রার্থী।

টাইমস স্পেশাল, ভোলা

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর সেমিফাইনালে আর্জেন্টিনা  ব্রাজিলের হার দেখে অজ্ঞান কিশোর, নেয়া হলো হাসপাতালে  পদত্যাগ করলেন তিতে  মেসির পাসে মলিনার গোল, এগিয়ে আর্জেন্টিনা  বিএনপির সমাবেশ: ফখরুলের পরিবর্তে প্রধান অতিথি মোশাররফ  বিশ্বকাপ থেকে বিদায়ে কান্নায় ভেঙে পড়লেন নেইমার  নেদারল্যান্ডসের বিপক্ষে আর্জেন্টিনার একাদশে নেই ডি মারিয়া  বিএনপির সমাবেশ: ব্যানার-ফেস্টুনে সাজছে গোলাপবাগ মাঠ  ব্রাজিলকে কাঁদিয়ে সেমিতে ক্রোয়েশিয়া  নেইমারের গোলে ১-০ ব্যবধানে এগিয়ে ব্রাজিল