১ ঘণ্টা আগের আপডেট বিকাল ৪:২৯ ; রবিবার ; ডিসেম্বর ১০, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

ভোলা শহরে ইজিবাইক চাপায় শিশু নিহত

বরিশালটাইমস রিপোর্ট
৪:৪৯ অপরাহ্ণ, মার্চ ১৩, ২০১৭

ভোলা জেলা শহরে ব্যাটারি চালিত ইজিবাইক চাপায় মামুন (৭) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। সোমবার (১৩ মার্চ) বেলা ১২টার দিকে ভোলা-ভেদুরিয়া সড়কের মাঝিরহাট মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

মামুন ভেদুরিয়া ৫ নম্বর ওয়ার্ডের আব্দুল মান্নানের ছেলে। সে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয়রা জানায়- মায়ের সঙ্গে মাঝিরহাট মোড়ে রাস্তা পার হচ্ছিলো মামুন। এসময় একটি ইজিবাইক তাকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হয়।
ওই সময় স্থানীয়রা মামুনকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির বরিশালটাইমসকে জানান- নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।

ভোলা

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বিএনপি-পুলিশ সংঘর্ষে ২ সাংবাদিক ‘গুলিবিদ্ধ’, আহত ৪০  পাকিস্তানে দুর্নীতির শীর্ষে রয়েছে পুলিশ  সিলেটের ১০ নম্বর কূপে তেল ও গ্যাসের সন্ধান  সহিংসতায় জড়িত অভিযোগে গ্রেফ্তার ৮  যারা পুলিশের কথা বলছে, তারাই মানবাধিকার লঙ্ঘন করছে: ডিবিপ্রধান  বরগুনায় প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষায় ৪২ পরীক্ষার্থীর রেজাল্ট অনিশ্চিত!  স্ত্রীর স্বীকৃতি পেতে বাংলাদেশে পাকিস্তানি নারী  ভোলায় বিএনপির মানববন্ধনে পুলিশের বাঁধা  নৌকায় ভোট চেয়ে জরিমানা গুনলেন উপজেলা চেয়ারম্যান  সভায় যুবলীগ নেতাকে চড়-থাপ্পড় মারলেন কাউন্সিলর