১ ঘণ্টা আগের আপডেট রাত ২:৩৬ ; মঙ্গলবার ; আগস্ট ৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

ভোলা হবে সিঙ্গাপুরের মত উন্নত একটি জেলা: বাণিজ্যমন্ত্রী তোফায়েল

বরিশাল টাইমস রিপোর্ট
৮:১৩ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০১৭

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি বলেছেন- বিএনপি’র গণ-আন্দোলন করার শক্তি ও সামর্থ কোনটাই নেই। ২০১৪ সালের নির্বাচন না করে তাদের কোমড় ভেঙে গেছে। এখন ফাঁকা মাঠে তারা এ বুলি ছড়িয়ে নেতা-কমীদের চাঙা করার চেষ্টা করছে।

তিনি শুক্রবার বোরহানউদ্দিন সরকারী মাধ্যমিক বিদ্যালয় মাঠে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগ আয়োজিত প্রায় ৫০ হাজার লোকের বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন- ২০১৯ সালের নির্বাচন হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে আর তা পরিচালনা করবে নির্বাচন কমিশন। ওই নির্বাচনে যদি বিএনপি না আসে তাহলে তাদের অস্তিত্ব বিলীন হয়ে যাবে।

মন্ত্রী আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে আরও বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলেই দেশের উন্নয়ন হয়। বিএনপি’র আমলে কোন উন্নয়ন হয়নি। মেঘনার ভাঙন বন্ধ করার জন্য বিএনপি কোন কাজ করেনি।

কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভোলা বোরহানউদ্দিনকে রক্ষা করার জন্য অর্থ বরাদ্দ দিয়েছেন। ব্লকবাঁধ নির্মাণ করায় ভোলা-বোরহানউদ্দিন নদী ভাঙন বন্ধ হয়েছে।

তিনি বলেন- ভোলা বাংলাদেশের মধ্যে সবচেয়ে সমৃদ্ধ জেলা। ভোলায় বিপুল পরিমাণ গ্যাস সম্পদ রয়েছে। এই গ্যাস ব্যবহার করে এখানে প্রচুর শিল্প কারখানা গড়ে উঠবে। ভোলা হবে সিঙ্গাপুরের মত উন্নত একটি জেলা।

বাণিজ্যমন্ত্রী বলেন, দেশের গ্যাসের আবাসিক সংযোগ দেয়া বন্ধ রয়েছে। তবে বোরহানউদ্দিনবাসীর জন্য আবাসিক গ্যাস সংযোগ দেয়ার জন্য সর্বোচ্চ চেষ্টা করা হবে এবং আগামী নির্বাচনোর আগে প্রতিটি ঘরে বিদ্যুৎ আর গ্যাস সংযোগ নিশ্চিত করা হবে। আগামী নির্বাচনে ভোলা-২ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রসঙ্গে তিনি বলেন,আওয়ামী লীগ কোন ভাড়াটিকে বাংলাদেশের কোন আসন থেকে মনোনয়ন দিবে না।

তবে মুকুলকে প্রধানমন্ত্রী অত্যন্ত স্নেহ করেন, তার কর্মকান্ড সম্পর্কে তিনি অবগত আছেন। মনোনয়ন দৌড়ে মুকুল সবার চেয়ে এগিয়ে, তার বিকল্প কেউ নাই।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিমউদ্দিন হায়দারের সভাপতিত্বে জনসভায় আরও বক্তৃতা করেন, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বোরহানউদ্দিন পৌর মেয়র মো. রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আ.ন.ম আবদুল্লাহ, উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান আওয়ামী লীগ সদস্য এসএম গজনবী।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মহব্বত জান চৌধুরী, দৌলতখান উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম খান, দৌলতখান পৌর মেয়র জাকির তালুকদার, বোরহানউদ্দিন উপজেলা ভাইস-চেয়ারম্যান রাসেল আহাম্মেদ মিয়া এবং আ’লীগ নেতা জাফরউল্যাহ চৌধুরী প্রমুখ।’’

 

 

ভোলা

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  সাগরে নিম্নচাপ: উপকূলে ঝড়-জলোচ্ছ্বাসের আশঙ্কা  রাতে ঘুমাতে যাওয়ার আগে এই দোয়া পড়বেন  বিএনপির ওপর কোনো অত্যাচার করা হয় নাই: তোফায়েল আহমেদ  রাস্তায় কুড়িয়ে পাওয়া ২ লাখ টাকা ব্যবসায়ীকে বুঝিয়ে দিলেন দিনমজুর  সাংবাদিকের ওপর হামলা: পুলিশ কর্মকর্তা বরখাস্ত: গ্রেপ্তার ৩  কখনও ডিবি পুলিশ আবার কখনও সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি  পটুয়াখালী/ গভীর সাগরে ট্রলারডুবি: ২ জেলেসহ নিখোঁজ ৮ ট্রলার  সন্ধ্যানদীতে নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার  ঝালকাঠিতে স্ত্রীকে পিটিয়ে হত্যা: স্বামী আটক  ঝালকাঠির সুগন্ধা নদী থেকে গলিত লাশ উদ্ধার