৪৮ মিনিট আগের আপডেট বিকাল ৫:১৪ ; রবিবার ; জানুয়ারি ২৪, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

ভ্যানিটি ব্যাগভর্তি ইয়াবাসহ আওয়ামী লীগ নেত্রী আটক

বরিশাল টাইমস রিপোর্ট
৪:০৭ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে রেজুখাল যৌথ চেকপোস্টের বিজিবি সদস্যরা যাত্রীবাহী সিএনজি গাড়িতে তল্লাশি চালিয়ে ১৩০টি ইয়াবাসহ এক নারী মাদক কারবারীকে আটক করেছে।
আটক নারী হচ্ছেন- উখিয়া উপজেলার রুমখাঁ মনির মার্কেট এলাকার ফজল করিমের স্ত্রী খুরশিদা করিম (৪৮)। তিনি উখিয়া উপজেলার সাবেক মহিলা আওয়ামী লীগের নেত্রী ও হলদিয়াপালং ইউনিয়ন পরিষদের সাবেক মহিলা ইউপি সদস্য ছিলেন।

গতকাল বুধবার দুপুরে কক্সবাজারগামী যাত্রীবাহী সিএনজি গাড়ি তল্লাশি চালালে মহিলার ভ্যানিটি ব্যাগ থেকে ১৩০টি ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় তার ব্যবহৃত দুটি মোবাইল সেট ও নগদ ৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

আটক নারীকে রামু থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন বিজিবি।

রেজুখাল যৌথ চেকপোস্টের নায়েক সাইফুল ইসলাম এ সংবাদের সত্যতা স্বীকার করে বলেন- আটক মহিলালীগ নেত্রী খুরশিদা করিম দীর্ঘদিন ধরে মাদক কারবারে জড়িত বলে অভিযোগ রয়েছে।’

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কুয়াকাটা সৈকত পরিস্কার পরিচ্ছনতার কাজে নেমেছে ট্যুরিস্ট পুলিশ  করোনাভাইরাস: ২৪ ঘণ্টায় আরও ২২ জনের মৃত্যু  বরিশালে মাহিন্দ্রা-কাভার্ডভ্যান সংঘর্ষে ৬ যাত্রী আহত  ঝালকাঠিতে ঝুঁকিপূর্ণ ৪১ বেইলি ব্রিজ মরণ ফাঁদ: ঘটছে প্রতিনিয়ত দুর্ঘটনা  জেলারকে লাখ টাকা ঘুষ দিয়ে কারাগারে নারীকে এনেছিলেন হলমার্ক কর্মকর্তা!  বরিশালের নবাগত জেলা প্রশাসকের সাথে খ্রীষ্টান সম্প্রদায়ের প্রতিনিধিদের মতবিনিময়  আগামী ৪ ফেব্রুয়ারির মধ্যে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার নির্দেশ  করোনাভাইরাস: গোটা বিশ্বে মৃত্যু ২১ লাখ ৩০ হাজার ছাড়িয়েছে  প্রার্দীশিবপুরে নৌকার প্রার্থী হতে চান ছাত্রলীগ নেতা মিরাজ, দলীয় ফরম সংগ্রহ  বরিশালে বিদ্যুৎ বিভাগের কর্মচারীর ওপর হামলা