১ min আগের আপডেট বিকাল ৪:১৬ ; শনিবার ; নভেম্বর ২৮, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

ভ্যানিটি ব্যাগে পাওয়া সার্টিফিকেটে মিলল কঙ্কালের পরিচয়

বিশেষ বার্তা পরিবেশক
১২:৩৫ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজলার উজিরপুরে মাথাভাঙ্গা নদীর তীরে পাওয়া কঙ্কালের পরিচয় জানা গেছে। নিহতের নাম মিম। তিনি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পিপুলবাড়িয়ার মধু খানের মেয়ে।

জানা গেছে, প্রেমিকের হাত ধরে তিন মাস আগে বাড়ি থেকে বের হয়েছিলেন মিম। শনিবার সন্ধ্যায় তার কঙ্কাল পাওয়া যায়। গায়ের কাপড় ও ভ্যানিটি ব্যাগ দেখে কঙ্কালটি মিমের বলে শনাক্ত করেন স্বজনরাও।

স্থানীয়রা জানায়, শনিবার বিকেলে দামুড়হুদা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হযরত আলী নদীর তীরে মানুষের মাথার খুলি ও হাড় দেখে পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে সেসব উদ্ধার করে। ওই সময় কঙ্কালের পাশ থেকে একটি ভ্যানিটি ব্যাগ উদ্ধার করা হয়। ওই ব্যাগে জেএসসির সার্টিফিকেট ছিল। তাতে মিমের পরিচয় ও ঠিকানা লেখা।

দামুড়হুদা মডেল থানার ওসি আব্দুল খালেক জানান, তিন মাস আগে প্রেমিকের হাত ধরে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন মিম। সেই থেকে তিনি নিখোঁজ ছিলেন। কঙ্কালটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  করোনা কেড়ে নিল আরও ৩৬ প্রাণ: নতুন আক্রান্ত ১৯০৮  যে দলই ভাস্কর্য স্থাপন করুক টেনে-হিঁচড়ে ফেলে দেব : বাবুনগরী  ঝালকাঠিতে পুলিশকে ধাক্কা দিয়ে পালিয়ে গেলো আসামি বিএনপি নেতা!  সিলেটে স্ত্রীকে খুন করে বরিশালে আত্মগোপনে মামুন  নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবোঝাই বাস ডোবায়: ঘটনাস্থলেই তিনজন নিহত  একে-৪৭ দিয়ে জামাই বরণ করলেন শাশুড়ি, ভিডিও ভাইরাল!  করোনা সনদ না থাকায় বেনাপোলে আটকা পড়েছে শত শত যাত্রী  রাজধানীর পুরান ঢাকায় বিনামূল্যে মাস্ক বিতরণ  মেহেন্দিগঞ্জে জাতীয় পার্টি (জিএম কাদের) উপজেলা কমিটি গঠন  বেতাগীতে অবৈধ ডায়াগনস্টিক-ক্লিনিকের ছড়াছড়ি, চিকিৎসাসেবার নামে চলছে প্রতারণা