১ িনিট আগের আপডেট বিকাল ১:৪৮ ; বৃহস্পতিবার ; ফেব্রুয়ারি ২৯, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

মঠবাড়িয়ায় স্বামীর ঋণের বোঝা নিয়ে পালিয়ে বেড়াচ্ছেন ৩ সন্তানের জননী

বরিশালটাইমস, ডেস্ক
৫:৫৯ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২৩

মঠবাড়িয়ায় স্বামীর ঋণের বোঝা নিয়ে পালিয়ে বেড়াচ্ছেন ৩ সন্তানের জননী

পিরেজপুর প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রবাসী স্বামী পরিত্যাক্ত ৩ সন্তানের জননী মোসা. রানী বেগম (৩৭) স্বামীর ১০ লাখ টাকার ঋণ নিয়ে পালিয়ে বেড়াচ্ছে। রানী বেগম বুধবার দুপুরে মঠবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে স্বামী মো. এমাদুল হকের বিরুদ্ধে এ অভিযোগ করেন। রানী বেগম পূর্ব সাপলেজা গ্রামের মো. ফারুক মিয়ার মেয়ে।

লিখিত বক্তব্যে রানী বেগম জানান, ১৫ বছর পূর্বে তার পিতা একই গ্রামের আলতাফ হোসেনর প্রবাসী ছেলে মো. এমাদুল হকের সাথে বাড়ির আসবাবপত্র ও স্বর্ণালংকারসহ বিয়ে দেয়। বিয়ের পর তামান্না আক্তার (১৩), মারিয়া আক্তার (৮) ও আবদুল্লাহ আবু তালেব (৪) নামে তাদের ৩ সন্তান জন্ম নেয়। এ সময় এমাদুল আকামা করার কথা বলে স্ত্রী রানীকে দিয়ে জমি বন্ধকের লিখিত দিয়ে বিভিন্ন জনের নিকট থেকে ১০ লাখ টাকা নেয়।

এর পরই এমাদুল হক স্ত্রী সন্তানদের সাথে যোগাযোগ বন্ধ করে দেয় এবং মঠবাড়িয়া পৌর শহরের পার্লার ব্যবসায়ি লাভলী বেগমকে বিয়ে করে। এমাদুল টাকা দেয়া বন্ধ করে দেয়ায় রানী বেগম ৩ সন্তানের লেখাপড়ার খরচ এবং ভরণ পোষন চালাতে না পেরে বর্তমানে বাবার বাড়িতে আশ্রয় নিয়েছে।

স্বামীর ১০ লাখ টাকার দেনাদারদের তাগাদার ভয়ে সে এখন পালিয়ে বেড়াচ্ছে। রানী বেগম ঋন পরিশোধ ও ভরণ পোষনের জন্য তার স্বামীকে বাধ্য করার জন্য প্রশাসনের সহায়তা কামনা করেছেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন স্থানীয় সমাজ সেবক প্রধান শিক্ষক (অবঃ) মো. আফজাল মিয়া, চাচাত ভাই মো কামাল হোসেন হাওরাদার ও মো. হারুন অর রশিদ প্রমুখ।

পিরোজপুর, বরিশালের খবর

আপনার ত লিখুন :

 

ই বিের ও সা
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  অনুষ্ঠানের জন্য ওসির টাকা প্রয়োজন: তাই পুলিশ সদস্যের চাঁদাবাজি  যৌতুকের দাবিতে স্ত্রীর শরীর ঝলসে দিয়ে ঘরে আটকে রাখেন শিক্ষক স্বামী  মিলছে না ফাইনালের টিকিট  বিএনপি নেতা আলালকে ভারতে যেতে বাধা  বিএনপির অবশিষ্ট কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির আহ্বান জাতিসংঘের  পদ্মা ও মেঘনায় মধ্যরাত থেকে মাছ ধরায় নিষেধাজ্ঞা  মিলারের বিয়ে, কী করবে বরিশাল  ড. ইউনূসকে আপিল করতে ৫০ কোটি টাকা দিতে হবে: হাইকোর্ট  বিনামূল্যে সেবা দিতে আসা ৫০ বিদেশি ডাক্তারকে জরিমানা, ক্ষুব্ধ মোমেন  সাকিবের রংপুরকে বিদায় করে ফাইনালে তামিমের বরিশাল