১৬ িনিট আগের আপডেট বিকাল ১:৫৬ ; শুক্রবার ; ফেব্রুয়ারি ২৩, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

মঠবাড়িয়ায় অগ্নিকান্ডে ব্যবসায়ির মৃত্যু

বরিশালটাইমস রিপোর্ট
১২:৫৭ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০১৭

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার মুসুল্লীবাড়ির সংলগ্ন একটি দোকানে আগুন লেগে দগ্ধ হয়ে আলম হাওলাদার (৫৫) নামে চার সন্তানের জনকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার (১৭ জুলাই দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

নিহত আলম হাওলাদার উপজেলার মিরুখালী ইউনিয়নের বাঁশবুনিয়া গ্রামের মৃত আতাহার আলী হাওলাদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দিবাগত রাতে আলম হাওলাদার বাড়ির সামনে নিজের চা-বিস্কুটের দোকান বন্ধ করে দোকানে ঘুমিয়ে ছিলেন। গভীর রাতে তার দোকানে আগুন লাগে। মুহূর্তের মধ্যে দোকান ঘরটি আগুনে পুড়ে যায়। পরে স্বজনরা ও এলাকাবাসী এসে ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ক্ষুদ্র ব্যবসায়ি আলম হাওলাদার আগুনে দোকান ঘরের মধ্যে আটকা পড়ে দগ্ধ হয়ে নিহত হন।

খবর পেয়ে ওই রাতেই মঠবাড়িয়া ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌছানোর আগেই আগুন নিয়ন্ত্রণে আনে। ধারনা করা হচ্ছে জলন্ত সিগারেট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটতে পারে।

রাতে মঠবাড়িয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার কাজী শাহ নেওয়াজ ও থানার অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

মঠবাড়িয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাহাবুবুল ইসলাম বরিশালটাইমসকে জানান, নিহতের মরদেহের সুরতহাল সম্পন্ন করে মরদেহের ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়। এঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।”

পিরোজপুর

আপনার ত লিখুন :

 

ই বিের ও সা
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পাথরঘাটায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম  টাকা ভাগাভাগির দ্বন্দ্বে ৩ দিন পর দাফন হলো মরদেহ  বরিশালে স্বাচিপের পকেট কমিটি বাতিলের দাবিতে সড়ক অবরোধ  এসএসসি পরীক্ষার্থীর অভিভাবকের কাছ থেকে ঘুস গ্রহণকালে ধরা কর্মকর্তা  শীর্ষস্থান দখলে নিতে দুপুরে মাঠে নামছে বরিশালের বিপক্ষে মাঠে নামছে কুমিল্লা  যুবককে অস্ত্র দিয়ে ফাঁসানোর ঘটনায় এসআই প্রত্যাহার  দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে হবে: ডা. দীপু মনি  জার্মানি সফরকালে নির্বাচন নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা  লিবিয়ায় আটক ১৪৪ বাংলাদেশি দেশে ফিরলেন  শবে বরাতের আগেই চড়ল মাংসের বাজার