২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

মঠবাড়িয়ায় কৃষক ও কিশোরীর আত্মহত্যা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৫১ অপরাহ্ণ, ৩০ মে ২০২০

মজিবর রহমান, মঠবাড়িয়া:: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় আমেনা আক্তার (১৫) ও দুলাল সরদার (৩৮) নামে দুই জনের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে কিশোরী আমেনা এবং উত্তর ভেঁচকি গ্রাম থেকে কৃষক দুলাল সরদারের মরদেহ উদ্ধার করে পুলিশ।

থানা সূত্রে জানা যায়, উপজেলার গোলবুনিয়া গ্রামের মৃত মোতালেব হাওলাদারের মেয়ে মানসিক ভারসাম্যহীন আমেনা আক্তার শুক্রবার বিকেলে ঘরে রক্ষিত চালের পোকা নিধনের ওষুধ পান করে অসুস্থ হয়ে পড়ে। এ সময় স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু তাকে ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ রাতে স্বাস্থ্যয কমপ্লেক্স থেকে তার মরদেহ উদ্ধার করে।

অপরদিকে গত ২৪ মে উপজেলার উত্তর ভেঁচকি গ্রামের মৃত আব্দুল মান্নান সরদারের ছেলে দুলাল সরদার পারিবারিক কলহের জের ধরে ঘরে রক্ষিত কীটপতঙ্গ নিধন ঔষধ সেবন করে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। স্বজনরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসা শেষে বাড়ি নিয়ে এলে শুক্রবার রাত সাড়ে ১২ টার দিকে বাড়িতে বসে তিনি মারা যান। পুলিশ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে।

মঠবাড়িয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) এ জেড এম মাসুদুজ্জামান মিলু জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য শনিবার জেলা মর্গে পাঠানো হয়েছে৷ এ বিষয়ে মঠবাড়িয়া থানায় পৃথক দুটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন