২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

মঠবাড়িয়ায় প্রাইভেটকারসহ ৩ প্রতারক গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:০৬ পূর্বাহ্ণ, ১৭ জুলাই ২০২০

মজিবর রহমান, মঠবাড়িয়া:: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের কর্মকর্তা পরিচয়ে প্রতারণার অভিযোগে প্রাইভেটকারসহ ৩ জনকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (১৬ জুলাই) দুপুরে উপজেলার বড়শৌলা গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার মাঝিরহাট গ্রামের মৃত তরিকুল ইসলামের ছেলে লিটন আহম্মেদ ওরফে রফিকুল ইসলাম সোহাগ (৩৪), মেহেরপুর জেলার রায়পুর পৌরসভার ২নং ওয়ার্ডের আসকার গাইনের ছেলে হাসিবুল গাইন (২২) ও প্রাইভেটকার চালক চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার সিরামপুর গ্রামের হেলাল উদ্দিনের ছেলে মাহফুজুর রহমান ওরফে সবুজ (৩৭)।

পুলিশ জানিয়েছে, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের যুগ্ম সচিব, পরিচালক (প্রসাশন ও উন্নয়ন) ওয়েজ অনার্স কল্যাণ বোর্ড সোয়াইব আহম্মেদ খান এর স্বাক্ষরিত একটি চিঠি নিয়ে এবং ওই মন্ত্রণালয়ের স্টীকার লাগানো প্রাইভেটকারযোগে (ঢাকা মেট্রো-গ-২৮-১৩১২) উপজেলার বড়শৌলা গ্রামের আশ্রাফ আলী খানের ছেলে আফজাল খানের বসত বাড়িতে যায় আটক হওয়া ওই তিন ব্যক্তি।

সেখানে গিয়ে তারা আফজাল খানকে বলেন, সৌদি আরবে কর্মরত তার দুই ছেলে আসলাম ও সোহেলের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। উক্ত অভিযোগের ভিত্তিতে সম্পত্তির হিসাব ও ব্যাংক একাউন্টের তথ্য এবং কারণ দর্শানোর জন্য আফজালকে ঢাকা মন্ত্রণালয়ে নিতে হবে জানিয়ে জোরপূর্বক গাড়িতে তুলে অপহরণের চেষ্টা করে। এ সময় আফজালের স্বজন ও স্থানীয়দের সহযোগীতায় ওই তিন ব্যক্তিকে আটকে থানা পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ একটি প্রাইভেটকারসহ ওই তিন প্রতারককে আটক করে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ জেড এম মাসুদুজ্জামান মিলু ওই তিন জনকে আটকের সত্যতা নিশ্চিত করে বরিশালটাইমসকে জানান, এ বিষয়ে আটক হওয়া প্রতারকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন