১১ seconds আগের আপডেট বিকাল ১২:৪৩ ; শুক্রবার ; ফেব্রুয়ারি ২৩, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

মঠবাড়িয়ায় ব্রীজ ভেঙে ১২ রুটে যানবাহন চলাচল বন্ধ

বরিশালটাইমস রিপোর্ট
১২:৩৮ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০১৭

পিরোজপুর-ভান্ডারিয়া-মঠবাড়িয়া সড়কের মাদার্সি নামক স্থানে একটি ঝুঁকিপূর্ণ ব্রিজ দুটি ট্রাকসহ ভেঙে পড়ায় উপকূলীয় অঞ্চলের ১২ রুটের সঙ্গে সরাসরি যান চলাচল বন্ধ থাকায় জনদূর্ভোগের সৃষ্টি হয়েছে। শনিবার (১২ আগস্ট) ভোর রাতে পাথরবোঝাই দুটি ট্রাক একসাথে মাদার্সি ব্রিজের উপর ওঠায় ব্রিজটি ভেঙে ট্রাক দুটি খালে পড়ে যায়।

ফলে মঠবাড়িয়া ও পাথরঘাটার সঙ্গে ঢাকা, চট্টগ্রাম, বরিশাল, খুলনাসহ ১২টি রুটে সরাসরি যান চলাচল বন্ধ রয়েছে। ঘটনার পর দুটি ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছে। তবে কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, শনিবার ভোর রাতে মঠবাড়িয়াগামী পাথরবোঝাই একটি ট্রাক ব্রিজটির প্রায় এক প্রান্তে চলে আসে। অপরপ্রান্ত থেকে আরেকটি পাথরবোঝাই ট্রাক উঠলে ব্রিজটি ভেঙে খালে পড়ে যায়।

পিরোজপুর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী নজরুল ইসলাম বলেন, ওই ব্রীজটি আগে থেকেই ঝুঁকিপূর্ণ ছিলো। পাথরবোঝাই দুটি ট্রাক একসাথে ওঠায় এ দুর্ঘটনা ঘটে। বরিশাল থেকে ক্রেন এনে ট্রাক দুটি উঠানোর চেষ্টা চলছে।”

পিরোজপুর

আপনার ত লিখুন :

 

ই বিের ও সা
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  যুবককে অস্ত্র দিয়ে ফাঁসানোর ঘটনায় এসআই প্রত্যাহার  দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে হবে: ডা. দীপু মনি  জার্মানি সফরকালে নির্বাচন নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা  লিবিয়ায় আটক ১৪৪ বাংলাদেশি দেশে ফিরলেন  শবে বরাতের আগেই চড়ল মাংসের বাজার  বাড়ছে না চিনির দাম, সিদ্ধান্ত বাতিল  বরিশাল বোর্ডে ইংরেজি দ্বিতীয়পত্রে অনুপস্থিত ৭০৩, বহিষ্কার ২০  বরিশালে পানি সেচের ট্যাংকিতে মিলল কৃষকের মরদেহ  মেধাবী শিক্ষার্থী সাব্বিরকে জেলা প্রশাসকের আর্থিক সহায়তা ও বই প্রদান  আমতলী পৌর নির্বাচন: একজনের প্রার্থিতা প্রত্যাহার