২৪ মিনিট আগের আপডেট সকাল ৭:২৯ ; মঙ্গলবার ; আগস্ট ৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

মঠবাড়িয়ায় মামলার আসামীদের গ্রেপ্তারের দাবিতে বাদীর সংবাদ সম্মেলন

বরিশাল টাইমস রিপোর্ট
৯:৫৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২০

মজিবর রহমান, মঠবাড়িয়া:: পিরোজপুরের মঠবাড়িয়ায় এক গরু ব্যবসায়ীর বসতঘরের বারান্দায় অগ্নিসংযোগ করে এক লাখ টাকা মূল্যের একটি গরু ও গরু ক্রয়ের জন্য বারান্দার চালায় গুজে রাখা ৩ লাখ ৫০ হাজার টাকা পুড়ে ফেলার ঘটনায় থানায় মামলা করে বিপাকে পড়েছে বাদী। মামলা তুলে নেয়ার আসামীদের অব্যাহত হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছেন মামলার তিনিসহ তার গোটা পরিবার। এ বিষয়ে আজ মঙ্গলবার সকালে আসামীদের গ্রেফতারের দাবিতে মঠবাড়িয়া উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী দরিদ্র ওই পরিবার।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন গরু ব্যবসায়ী আব্দুল মালেক শিকদারের ছেলে মো. আলাউদ্দিন শিকদার। লিখিত বক্তব্যে তিনি জানান, গত ৬ সেপ্টেম্বর পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় কিছু চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী পরিকল্পিতভাবে তাদের বসতঘর সংলগ্ন বারান্দায় অগ্নিসংযোগ করে। এতে ওই গরু ব্যবসায়ীর এক লাখ টাকা মূল্যের একটি গরু ও পাবনা থেকে গরু ক্রয়ের জন্য চালায় গুজে রাখা ৩ লাখ ৫০ হাজার টাকা পুড়ে ছাই হয়ে যায়। ঘটনার পরদিন গরু ব্যবসায়ী আব্দুল মালেক শিকদার বাদী হয়ে স্থানীয় সাব্বির, মারুফ, রাজিবসহ ৯ জনের বিরুদ্ধে মঠবাড়িয়ায় থানায় একটি মামলা দায়ের করেন।

কিন্তু মামলা দায়েরের পর আসামীরা গ্রেফতার না হওয়ায় মামলা তুলে নেয়াসহ অব্যাহত জীবননাশের হুমকি দিয়ে আসছে আসামীরা। সংবাদ সম্মেলনে গরু ব্যবসায়ী মালেক শিকদার ও তার স্ত্রী মরিয়ম বেগম আসামীদের গ্রেফতারের দাবিতে কান্নায় ভেঙে পড়েন।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) মোঃ জাফরের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, ৩২ হাজার ৫’ শ পোড়া টাকা জব্দ করা হয়েছে। আসামীরা এলাকায় না থাকায় তাদের গ্রেপ্তার করা যাচ্ছে না। আসামীদের গ্রেপ্তারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।’

পিরোজপুর, বিভাগের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশাল জেলায় শ্রেষ্ঠ উজিরপুর থানার সার্কেল-পুলিশ পরিদর্শক  সন্ধ্যানদীতে লঞ্চের সাথে সংঘর্ষে বাল্কহেড ডুবি: ২ শ্রমিক নিখোঁজ  মেটার নতুন সিদ্ধান্ত: ফেসবুক লাইভে পণ্য বিক্রি বন্ধ  লঘুচাপটি নিম্নচাপে পরিণত, ফুসে উঠতে পারে সাগর  আরও এক দফা কমল টাকার মান  লঞ্চভাড়া দ্বিগুণ করার প্রস্তাব মালিকদের, মন্ত্রণালয় বলছে অযৌক্তিক  আগৈলঝাড়ায় চাল চুরির অপবাদে কিশোরকে নির্যাতন  বাড়িতে বসে বিলাসবহুল লঞ্চ তৈরি: তাক লাগিয়ে দিলেন নুরনবী  প্রেমে ব্যর্থ প্রেমকান্তের পক্ষ নিলেন গায়ক আসিফ  বিনোদনে নতুন মাত্রা: কুয়াকাটার আকাশে প্যারাসেইলিং