১২ ঘণ্টা আগের আপডেট সকাল ১১:৪৪ ; শুক্রবার ; ফেব্রুয়ারি ২৩, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

মঠবাড়িয়ায় স্ত্রীকে খুশি করতে মাকে কুপিয়ে হত্যা!

বরিশালটাইমস রিপোর্ট
৯:৩৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০১৭

পিরোজপুরের মঠবাড়িয়ার ভোলমারায় ছেলের হাতে মা খুন হয়েছেন। ছেলে আব্দুর রহিম (৩০) কুপিয়ে মা সাজেদা বেগগকে (৬০) হত্যা করে লাশ বাড়ির সামনে পুকুরে ফেলে রেখে পালিয়ে যান। নিহত সাজেদা বেগম উপজেলার বড়মাছুয়া ইউনিয়নের ভোলমারা গ্রামের কৃষক আব্দুল জব্বার খানের স্ত্রী। তিনি ৫ সন্তানের জননী ছিলেন। বড়মাছুয়া ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন হাওলাদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে সাজেদা বেগম ছাগলের ঘাস সংগ্রহের জন্য বাড়ির সামনে ঘাস কাটতে যান। দুপুরে খাবার সময় স্ত্রী ঘরে ফিরে না আসায় স্বামী আব্দুর জব্বার খান স্ত্রীকে খুঁজতে গিয়ে না পেয়ে বাড়ি ফিরে আসেন। নিহত সাজেদা বেগমের স্বামী আব্দুর জব্বার খান জানান, কোরবানীর ঈদের ৬ থেকে ৭ দিন আগে পুত্র রহিমের স্ত্রী ফাতেমা বেগমের সাথে তুচ্ছ ঘটনা নিয়ে ভুল বোঝাবুঝি হয়।

বিষয়টি পুত্রবধূ ফাতেমা বেগম স্বামী রহিমকে জানায়। সেই থেকে রহিম তার মায়ের ওপর ক্ষিপ্ত থাকেন। সোমবার দুপুরে সাজেদা বেগম বাড়ির সামনে ছাগলের ঘাস কাটতে যায়। পাশেই সবজি ক্ষেতে কাজ করতে থাকা পুত্র রহিম মায়ের সাথে ঝগড়াঝাটির এক পর্যায়ে হাতে থাকা কোদাল দিয়ে এলোপাতারি কুপিয়ে হত্যা করে। পরবর্তীতে লাশটি বাড়ির পাশে পুকুরে ফেলে পালিয়ে যায়।

বড়মাছুয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আশ্রাফ মিয়া বরিশালটাইমসকে জানান, মাকে হত্যার করে পালিয়ে গিয়েছে। কিন্তু পরবর্তীতে ছেলেই ফোন করে মাকে হত্যার দায় স্বীকার করে উপজেলার উলুবাড়িয়ায় তার বড় বোন আমেনা বেগমের কাছে। খবর পেয়ে আমেনা বেগম ফোনে বাড়িতে হত্যার কথা জানিয়ে দ্রুত ছুটে আসেন। পরে স্থানীয়দের সহযোগিতায় সোমবার বিকেল ৫ টার দিকে পুকুর থেকে সাজেদা বেগমের লাশ উদ্ধার করে।

মঠবাড়িয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) মাজহারুল আমিন বরিশালটাইমসকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে থেকে লাশ উদ্ধার করা হয়েছে। নিহত সাজেদা বেগমের শরীরে কুপিয়ে হত্যা করার একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।”

পিরোজপুর

আপনার ত লিখুন :

 

ই বিের ও সা
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাড়ছে না চিনির দাম, সিদ্ধান্ত বাতিল  বরিশাল বোর্ডে ইংরেজি দ্বিতীয়পত্রে অনুপস্থিত ৭০৩, বহিষ্কার ২০  বরিশালে পানি সেচের ট্যাংকিতে মিলল কৃষকের মরদেহ  মেধাবী শিক্ষার্থী সাব্বিরকে জেলা প্রশাসকের আর্থিক সহায়তা ও বই প্রদান  আমতলী পৌর নির্বাচন: একজনের প্রার্থিতা প্রত্যাহার  ‘বঙ্গবন্ধু ও শেখ হাসিনার জন্য বিশ্বে মাথা উঁচু করার জাতিতে পরিণত হয়েছি’  অনিবন্ধিত সব স্বাস্থ্যকেন্দ্র দ্রুত বন্ধ করা হবে: স্বাস্থ্যমন্ত্রী  দ্বাদশ সংসদ নির্বাচন: ৭৪ শতাংশ প্রার্থী জামানত হারিয়েছেন  ইরানে কুরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বাংলাদেশি কিশোর  চিনির দাম বাড়ল কেজিতে ২০ টাকা