২৩ মিনিট আগের আপডেট বিকাল ১:৩৯ ; রবিবার ; ফেব্রুয়ারি ৫, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

মঠবাড়িয়ায় স্ত্রীর মামলায় স্বামী গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট
১২:৩৩ অপরাহ্ণ, আগস্ট ৬, ২০১৬

পিরোজপুরের মঠবাড়িয়ায় স্ত্রীর মামলা স্বামী মো. ইয়াসিনকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। নারী নির্যাতনসহ একাধিক সন্ত্রাসী মামলায় গতকাল বৃহস্পতিবার রাতে পুলিশ উপজেলার তুষখালী বাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত ইয়াসিন এক মাদকসেবী ও তালিকাভুক্ত সন্ত্রাসী বলে পুলিশ জানিয়েছে। তিনি উপজেলার মধ্য তুষখালী গ্রামের হাফেজ খানের ছেলে।

থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ইয়াসিনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় ইউনিয়ন আওয়ামী লীগ অফিস ভাঙচুর, ব্যবসায়ীকে হত্যা চেষ্টা, যৌতুক ও নারী নির্যাতনসহ একাধিক মামলা রয়েছে। এ ছাড়া তিনি  পুলিশের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে এলাকার নিরীহ মানুষের ওপর সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আসায় মানুষের কাছে ত্রাস হিসেবে পরিচিত। এমনকি নেশার টাকার জন্য ইয়াসিন তার বাবা-মায়ের ওপর নির্যাতন চালানোর অভিযোগও রয়েছে।

সর্বশেষ স্ত্রী শিউলী বেগমের (২০) নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা মামলায় আদালতে গ্রেপ্তারি পরোয়ানা থাকায় পুলিশ তাকে গ্রেপ্তার করে। মঠবাড়িয়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ইয়াসিন একজন দুর্ধর্ষ সন্ত্রাসী ও মাদকসেবী। তার বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় একাধিক মামলা ও জিডি রয়েছে। আজ শুক্রবার সকালে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

খবর বিজ্ঞপ্তি, পটুয়াখালি

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  প্রাইভেটকারের চাকা ফেটে ট্রাকে ধাক্কা: সড়কে ঝরল ভাই বোনসহ ৩ জনের প্রাণ  ফাঁড়িতে দুই বাঘের ২০ ঘণ্টা অবস্থান!  বরিশাল নগরীতে শীতার্ত মানুষের মাঝে প্রতিমন্ত্রীর শীতবস্ত্র বিতরণ  পবিপ্রবিতে কর্মকর্তা-কর্মচারীদের লাগাতার আন্দোলন, ভোগান্তিতে শিক্ষার্থীরা  স্কুলের বেঞ্চ, বইখাতা বেচে দিলেন প্রধান শিক্ষক!  ভাষাসংগ্রামের ১৮৩৫ সালের  অদেখা অধ্যায়!  বরিশালকে ছাড়ছেন না সাকিব: আগামী দুই মৌসুমও এই দলের হয়ে খেলবেন  বরিশালে প্রাইভেটকারভর্তি গাঁজাসহ ২ মাদকবিক্রেতা গ্রেপ্তার  ‘ছেলেরা তাকালেই নিজেকে নায়িকা ভেবো না’-মেয়েকে রাভিনা  বরিশালে প্রাইভেটকারভর্তি গাঁজাসহ ২ মাদকবিক্রেতা গ্রেপ্তার