৫ ঘণ্টা আগের আপডেট সকাল ৬:২১ ; রবিবার ; জুলাই ১২, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

মঠবাড়িয়ায় ২ গৃহবধূর লাশ উদ্ধার

ষ্পেশাল করেসপন্ডেন্ট
৫:১৪ অপরাহ্ণ, জুন ৩০, ২০২০

মজিবর রহমান, মঠবাড়িয়া:: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় শাকিলা বেগম (৩২) ও নাজমা বেগম (৩০) নামে পৃথকভাবে দুই গৃহবধুর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (৩০ জুন) সকালে টিয়ারখালী গ্রামের স্বামীর বসতঘর থেকে নাজমার লাশ উদ্ধার করা হয়। সে দুই সন্তানের জননী ও উপজেলার টিয়ারখালী গ্রামের কবির হাওলাদারের স্ত্রী।

এর আগে সোমবার রাতে পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে গৃহবধূ শাকিলার লাশ উদ্ধার করে। গৃহবধূ শাকিলা পৌরসভার ৭নং ওয়ার্ড মিরুখালী রোড এলাকার মো. হাসান ঘরামীর স্ত্রী ও পার্শবর্তী ভান্ডারিয়া উপজেলার হরিনপালা গ্রামের কাইয়ুম হাওলাদারের মেয়ে। ওই দম্পত্তির ৮ মাসের একটি কন্যা সন্তান রয়েছে।

নিহত গৃহবধূ শাকিলার ভাই লোকমান হোসেন জানান, আমার বোনের স্বামী সৌদি ফেরত হাসান মাদকাসক্ত। দীর্ঘদিন ধরে এ নিয়ে আমার বোনের সাথে তার স্বামীর প্রায়ই কলহ চলে আসছিল। আমাদের ধারণা এর জের ধরে হাসান আমার বোনকে পরিকল্পিত ভাবে হত্যা করে আত্মহত্যার প্ররোচনা চালাচ্ছে।

মঠবাড়িয়া থানার উপ-পরিদর্শক (এসআই) তৌফিকুল ইসলাম জানান, গৃহবধু শাকিলা বেগম তার স্বামী হাসানের সাথে সোমবার বিকেলে কথা কাটাকাটির এক পর্যায়ে অভিমান করে ঘরে থাকা কীটনাশক পান করেন। এ সময় পরিবারের লোকজন শাকিলাকে দ্রæত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

মঠবাড়িয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.জেড.এম মাসুদুজ্জামান মিলু বরিশালটাইমসকে জানান, ওই দুই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। একই সাথে মঠবাড়িয়া থানায় পৃথক দুটি অপমৃৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

পিরোজপুর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
সম্পাদক : হাসিবুল ইসলাম
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পায়রা বন্দর ও তাপবিদ্যুৎ কেন্দ্র পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর মূখ্য সচিব  প্লিজ, অনেক হয়েছে, পানি আর ঘোলা করবেন না!  বলিউড তারকা অমিতাভ বচ্চন করোনা আক্রান্ত  করোনা: বরিশালে একদিনে আরও ২৯ জন আক্রান্ত  হিজলায় আ’লীগের দু’গ্রুপ মুখোমুখি, রক্তপাতের আশঙ্কায় ১৪৪ জারি  দেশেই করোনা ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন’ ক্যানোপি উদ্ভাবন  প্রকাশ্যে পুলিশ পেটালো ছাত্রলীগ সভাপতির ভাই, অত:পর  চরফ্যাশনে আমনের বীজতলা তৈরিতে ব্যস্ত কৃষক  করোনার ভুয়া রিপোর্টের কথা জানতেন স্বাস্থ্য ডিজি  বরিশালের কলেজছাত্রীকে কোটালীপাড়ায় যৌন হয়রানি