৫ মিনিট আগের আপডেট বিকাল ৫:১৭ ; বুধবার ; অক্টোবর ৫, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

মঠবাড়িয়া-মাঝেরপুল সড়কে ট্রাক চাপায় নিহত ১

বরিশাল টাইমস রিপোর্ট
১০:৫০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০১৬

পিরোজপুরের মঠবাড়িয়ায় পাধরঘাটাগামী একটি মাছের ট্রাকের চাপায় অজ্ঞাতনামা  (৪২)এক ব্যাক্তি নিহত হয়েছেন। বুধবার গভির রাতে মঠবাড়িয়া-মাঝেরপুল সড়কের উত্তর মিঠাখালী গ্রামের আর্শ্বেদ মিয়ার বাড়ির সম্মুখ সড়কে এ দুর্ঘটনা ঘটে। তবে নিহত ব্যাক্তির পরিচয় জানা যায়নি। বিক্ষুব্দ  জনতা ঘাতক ট্রাকটি আটক করে রেখেছে। তবে ট্রাক চালক এ দুঘর্টনা ঘটিয়ে পালিয়ে যায়। মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ খনন্দকার মোস্তাফিজুর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ব্যাক্তির লাশ উদ্ধার করতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে তার নাম পরিচয় এখনও জানা যায়‌নি।

স্থানীয় মনির হোসেন ও মাহবুবুর রহমান আকাশ নামে দুই প্রত্যক্ষদর্শী জানান, নিহত ব্যাক্তি ভাড়ায় চালিত মোটরসাইকেল যোগে পিরোজপুর থেকে পাথরঘাটার উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথে মঠবাড়িয়ার মাঝেরপুল এলাকায় আর্শ্বদ মিয়ার বাড়ির সম্মুখ সড়কে মোটরসাইকেল থামিয়ে সড়কের পাশে দাড়িয়ে তিনি ধুমপান করছিলেন।

এসময় খুলনা থেকে আসা পাথরঘাটাগামী একটি মাছের ট্রাক ওই ব্যাক্তিকে ধাক্কা দেয়। এসময় সে ছিটকে সড়কে পড়ে গেলে ট্রাকের পিছনের চাকায় মাথা পিষ্ট হয়ে ঘটনাস্থলেই সে নিহত হয় । পরে স্থানীয় লোকজন ছুটে এসে ঘাতক ট্রাকটিকে আটক করলেও চালক পালিয়ে যায়।

খবর বিজ্ঞপ্তি, পিরোজপুর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালের কড়াপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র যুবককে কুপিয়ে জখম  হিজলায় তুচ্ছ ঘটনায় একই পরিবারের ৩ জনকে কুপিয়ে জখম  ভোলা/ দেশীয় অস্ত্রসহ ৩ জলদস্যু গ্রেপ্তার  বাবুগঞ্জে জাতীয় কন্যাশিশু দিবসের আলোচনা সভা  প্রায় দুই লক্ষ টাকার মিষ্টি খেয়েছে জ্বিন!  ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে নারী গ্রেফতার  আমি কিন্তু পূজা চেরি না: তমা মির্জা  পুলিশ হেফাজতে তরুণীর মৃত্যু: ইরানে হিজাব খুলে স্কুলছাত্রীদের প্রতিবাদ  বন্ধ পুলিশের ডোপ টেস্ট: ডিএমপিতে শাস্তিপ্রাপ্তদের ৭৬ ভাগই কনস্টেবল  মালয়েশিয়ায় অপহরণ, বরগুনায় চক্রের সদস্য গ্রেফতার