৫ ঘণ্টা আগের আপডেট বিকাল ২:২০ ; রবিবার ; এপ্রিল ২১, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

মদ খেয়ে ৩ নারীর মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট
২:৪১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০১৯

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় মদ্যপান করে সিটি শিপইয়ার্ডে কর্মরত ৩ নারীর মৃত্যু হয়েছে। শনিবার সকালে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। নিহত ৩ জন আত্মীয় ছিলেন বলে জানা গেছে।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুন-অর-রশিদ জানান, উপজেলার হোসেন্দি এলাকার সিটি শিপইয়ার্ডের (সিটি গ্রুপ) কর্মচারী সুইপার মন্টু, তার স্ত্রী চামেলি তাদের আত্মীয় চায়না ও জোস্না মদ্যপান করেন। এতে বিষক্রিয়ায় তিন নারীর মৃত্যু হয়।

তিনি জানান, পারিবারিক অনুষ্ঠান থাকায় শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে মদ্যপান করেন তারা। পরে অসুস্থ হয়ে পড়লে তাদের ৪ জনকে জামালদি এলাকার একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাত ১১টায় সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ৭টায় চামেলি (৩০) ও তার বোন চায়না (২৫) মারা যান। পরবর্তীতে বেলা ১১টায় চামেলির ফুপু জোস্নাও (৪২) মারা যান। জোস্না ও চায়না গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার হাসানপুর গ্রামের বাসিন্দা।

মরদেহগুলো ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। আহত মন্টু মেডিকেলেই চিকিৎসাধীন বলেও জানান ওসি।’’

দেশের খবর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কাজী-কাবিন দুটোই ভুয়া অথচ যৌতুক মামলায় জেল খাটছেন ব্যবসায়ী  ভারতের প্রধান বিচারপতির বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ  ধর্ষিত মেয়েকে নিয়ে হাসপাতালে কাঁদছেন পাকিস্তানি মা  বাবুগঞ্জে কন্যাশিশুর নিরাপদ বিদ্যালয় নিশ্চিত ও বাল্যবিবাহ রোধে হলিডে ক্যাম্প  বরিশালে সাতদিনে শিশুসহ সাড়ে ৫ শ’ জন ডায়রিয়ায় আক্রান্ত  বরিশালে মেডিকেল অফিসার খুন রহস্য ৬ মাসের মাথায় উন্মোচিত  প্রধানমন্ত্রীর পরিকল্পনায় মানুষের কাছে পৌঁছে গেছে উন্নত সেবা  বরিশালে একটি চক্ষু হাসপাতাল নির্মাণ হবে : পানিসম্পদ প্রতিমন্ত্রী  অবহেলিত নলচর হবে একটি আধুনিক গ্রাম: পানিসম্পদ প্রতিমন্ত্রী  বরিশালের কারাগারে বিনা বিচারে বন্দি ১১ জনের ভবিষ্যৎ কী?