৫ মিনিট আগের আপডেট বিকাল ৪:৩৭ ; শুক্রবার ; ডিসেম্বর ২, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

স্কুল লাইব্রেরিতে শিক্ষিকাকে ধর্ষণচেষ্টা মনপুরায় অভিযুক্ত ছাত্রলীগ নেতাকে গ্রেফতারে আল্টিমেটাম

বরিশাল টাইমস রিপোর্ট
৫:৪৪ অপরাহ্ণ, এপ্রিল ৫, ২০১৮

ভোলার মনপুরায় স্কুল রুমে শিক্ষিকাকে ধর্ষণচেষ্টায় অভিযুক্ত ছাত্রলীগ নেতাকে গ্রেফতার দাবিতে বিক্ষোভ মিছিল শেষে ঘন্টাব্যাপি মানববন্ধন করেছে ৩ শতাধিক শিক্ষক-শিক্ষিকা। দ্রুত তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি করেন শিক্ষক নেতারা।

এই সময় শিক্ষক নেতারা সেই ছাত্রলীগ নেতাকে গ্রেফতারে প্রশাসনকে ৪৮ ঘন্টার আল্টিমেটাম দেন। বৃহস্পতিরবার সকাল ১১টায় প্রাথমিক শিক্ষক সমিতির ব্যানারে উপজেলা থেকে মিছিল নিয়ে মনপুরা প্রেসক্লাবে সামনে ঘন্টাব্যাপি এই মানববন্ধন ও প্রতিবাদ সভা অনিুষ্ঠত হয়।

মানববন্ধনে ‘এনামের শাস্তি চাই’ ‘শিক্ষক নির্যাতনকারী এনামের বিচার চাই’ ‘শিক্ষক নির্যাতনকারী এনামকে গ্রেফতার কর’ ‘শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকদের নিরাপত্তা চাই’ সংবলিত ব্যানার, প্লেকার্ড নিয়ে মানববন্ধনে অংশগ্রহণ করেন শিক্ষকরা।

মানববন্ধনে সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মনোয়ারা বেগম বলেন, ঘটনার ৬ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত অভিযুক্ত ছাত্রলীগ নেতা এনাম হাওলাদারকে গ্রেফতার করে আইনের আওতায় আনতে পারেনি প্রশাসন। আগামী ৪৮ ঘন্টার মধ্যে প্রশাসন এনাম হাওলাদারকে গ্রেফতার না করলে আরো কঠোর কর্মসূচী দেওয়া হবে।

প্রাথমিক শিক্ষক সমিতির সম্পাদক মোঃ রুবেল বলেন, অভিযুক্ত ছাত্রলীগ নেতা এনাম হাওলাদারকে গ্রেফতারে প্রশাসনের দৃশ্যমান গতি দেখছি না। আমরা বাধ্য হয়ে রাস্তা নেমেছি। আগামী ৪৮ ঘন্টার মধ্যে ছাত্রলীগ নেতাকে গ্রেফতার না করলে শনিবার শিক্ষক নেতাদের নিয়ে আলোচনা করে কঠিন কর্মসূচী ঘোষণা করা হবে।

মানববন্ধনে চর কৃষ্ণ প্রসাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা ঝর্না আক্তার বলেন, আমাদের বিদ্যালয়ে থেকে জাতি গঠনে শিক্ষার্থীদের পাঠদান করার কথা। কিন্তু বাধ্য হয়ে আজ আমরা রাস্তায়। অভিযুক্ত ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করে মনপুরার শিক্ষা প্রতিষ্ঠানে শান্তি ফিরিয়ে আনার দাবী জানাই।

এছাড়াও মানববন্ধনে বক্তব্য রাখেন মনপুরা সরকারি ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর আলম। তিনিও অভিযুক্ত ছাত্রলীগ নেতাকে দ্রুত গ্রেফতারে প্রশাসনকে অনুরোধ করেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার আবদুল জলিল ভূঁঞা সাগরকন্যাকে জানান, শিক্ষিকাকে ধর্ষণচেষ্টায় অভিযুক্ত ছাত্রলীগ নেতাকে দ্রুত গ্রেফতারে পুলিশ প্রশাসন কাজ করে যাচ্ছে। আশাকরি অভিযুক্তকে দ্রুত গ্রেফতার করা হবে।

মনপুরা থানার ওসি শাহীন খান জানান, অভিযুক্ত ছাত্রলীগ নেতাকে গ্রেফতারে পুলিশ সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে। আশা করি তাকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

ভোলা

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  নভেম্বরে ১৩৪ কোটি টাকার পণ্য জব্দ করেছে বিজিবি  বিয়ে বাড়িতে গয়না নিয়ে সংঘর্ষে কনের দাদি নিহত, বরসহ আটক ১২  গলাচিপায় ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন  দলের ব্যর্থতায় পদত্যাগ করলেন বেলজিয়াম কোচ  বানারীপাড়ায় পার্বত্য শান্তি চুক্তির রজত জয়ন্তীতে বিশাল আনন্দ র‌্যালী  বরিশালে গোল্ডেন জিপিএ-৫ পেয়েও দুশ্চিন্তায় কেয়ার পরিবার  বাজি ধরে গরম চা পান, কণ্ঠনালী পুড়ে মারা গেলেন রোহিঙ্গা যুবক  ভোলায় ডাকাত ‘আবদুল্লাহ বাহিনীর’ প্রধানসহ আটক ৫  ইউপি চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর ভোটযুদ্ধ!  ওমরাহ করতে মক্কায় শাহরুখ খান