২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

মনপুরায় গ্রামীণ ব্যাংকের শাখা ব্যবস্থাপক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:২৫ অপরাহ্ণ, ২২ মে ২০২১

মনপুরায় গ্রামীণ ব্যাংকের শাখা ব্যবস্থাপক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত

সীমান্ত হেলাল, মনপুরা >> ভোলার মনপুরায় গ্রামীণ ব্যাংকের শাখা ব্যবস্থাপক মোঃ আল আমিন (৪২) সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। অফিসিয়াল কাজ শেষ করে নিজে মোটরসাইকেল চালিয়ে ফেরার পথে এই দুর্ঘটনার শিকার হন তিনি। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে নিয়ে আসলে অবস্থার অবনতি দেখে কর্তব্যরত ডাক্তার তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

শনিবার (২২ মে) দুপুর ১ টায় উপজেলার হাজীরহাট ইউনিয়নের চৌমহনী বাজার বাইপাস সড়কে মহিউদ্দিন মাস্টার বাড়ির রাস্তায় এই দুর্ঘটনা ঘটে।

গ্রামীণ ব্যাংক কর্মচারীদের সূত্রে জানা যায়, অফিসিয়াল কাজ শেষ করে ফেরার পথে অপর মোটরসাইকেল আরোহীকে সাইড দিতে গিয়ে উল্টে রাস্তার খাদে পড়ে যান তিনি। রাস্তার পাশে থাকা গাছের সাথে আঘাতপ্রাপ্ত হয়ে তার মাথাসহ মুখমন্ডলের ব্যাপক যখম হয়। পরে স্থানীয়দের সহযোগীতায় তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। গুরুতর আহত হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মোঃ রাফিদুল ইসলাম জানান, আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসলে আমরা তাকে প্রাথমিক চিকিসা দিয়েছি। গুরুতর আহত হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য অন্যত্র প্রেরণ করা হয়েছে।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন