২ ঘণ্টা আগের আপডেট সকাল ৫:৩৯ ; শুক্রবার ; ডিসেম্বর ৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

মনপুরায় সি-ট্রাক বন্ধ, দুর্ভোগে যাত্রীরা

বরিশাল টাইমস রিপোর্ট
৬:২৯ অপরাহ্ণ, জুন ১১, ২০১৬

ভোলা: ভোলার মনপুরায় যাতায়াতের নিরাপদ বাহন যাত্রীবাহী সি-ট্রাক এস.টি শহীদ শেখ জামাল বন্ধ থাকায় জেলা শহরের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। এতে দুর্ভোগে পড়েছে উভয় পাড়ের হাজারো যাত্রী। রমজান মাসে সি-ট্রাক বন্ধ থাকলে ব্যবসায় ভাটা পড়বে বলে আশঙ্কা করছেন ব্যবসায়ীরা।

শুক্রবার (১০ জুন) সকাল থেকে যান্ত্রিক ক্রুটির করণে বন্ধ রয়েছে যাত্রীবাহী সি-ট্রাকটি।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার (৯ জুন) ভোলার তজুমুদ্দিন থেকে মনপুরায় ফেরার পথে যান্ত্রিক ত্রুটি দেখা দেয় সি-ট্রাকটির। পরে সেটি উপজেলার হাজিরহাট ঘাটে দ্রুত ভিড়ানো হয়। পরে ইঞ্জিনিয়ার জানায় সি ট্রাকটির অয়েল পাম্প সম্পূর্ণ নষ্ট হয়ে গেছে। এ জন্য শুক্রবার থেকে যাত্রী পারপার বন্ধ রাখে সি-ট্রাক কর্তৃপক্ষ।

যাত্রীরা অভিযোগ করেন, প্রতি মাসেই কোনো না কোনো অজুহাতে বন্ধ থাকে যাত্রীবাহি সি-ট্রাক। ওই রুটে কবে নাগাদ সি-ট্রাকটি চালু হবে জানাতে পারেননি বিআইডব্লিউটিসি কর্মকর্তারা।

সি-ট্রাকের টেন্ডার পাওয়া এস.কে ট্রের্ডাসের কর্মকর্তা রাব্বি জানান, ঢাকা থেকে পাম্পের পাইপ আসলে মেরামত শেষ করে দু’একদিরে মধ্যে ফের সি-ট্রাকটি চালু করা হবে।

খবর বিজ্ঞপ্তি, ভোলা

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর সেমিফাইনালে আর্জেন্টিনা  ব্রাজিলের হার দেখে অজ্ঞান কিশোর, নেয়া হলো হাসপাতালে  পদত্যাগ করলেন তিতে  মেসির পাসে মলিনার গোল, এগিয়ে আর্জেন্টিনা  বিএনপির সমাবেশ: ফখরুলের পরিবর্তে প্রধান অতিথি মোশাররফ  বিশ্বকাপ থেকে বিদায়ে কান্নায় ভেঙে পড়লেন নেইমার  নেদারল্যান্ডসের বিপক্ষে আর্জেন্টিনার একাদশে নেই ডি মারিয়া  বিএনপির সমাবেশ: ব্যানার-ফেস্টুনে সাজছে গোলাপবাগ মাঠ  ব্রাজিলকে কাঁদিয়ে সেমিতে ক্রোয়েশিয়া  নেইমারের গোলে ১-০ ব্যবধানে এগিয়ে ব্রাজিল