১৬ মিনিট আগের আপডেট সকাল ১১:১৪ ; রবিবার ; জানুয়ারি ২৯, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

মন্ত্রীদের রাষ্ট্রীয়ভাবে তাওবা করতে হবে : ইসলামী আন্দোলন

বরিশাল টাইমস রিপোর্ট
৯:০৩ অপরাহ্ণ, মার্চ ২৩, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন ::  আওয়ামী লীগ মন্ত্রীদের অতিকথন বন্ধ করে রাষ্ট্রীয়ভাবে তাওবা করতে হবে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম।

সোমবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশের ঢাকা মহানগর দক্ষিণ আওতাধীন থানা সভাপতিদের এক সম্মেলনে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেছেন, ‘আমরা করোনার চেয়েও শক্তিশালী’এ ধরণের ঔদ্ধত্বপূর্ণ উক্তি শুধু ইসলাম বিদ্বেষীরাই করতে পারে, কোনো মুসলমান এমন জঘন্য উক্তি করতে পারে না।

মাওলানা ইমতিয়াজ আলম বলেন, সদ্য সমাপ্ত ঢাকা-১০সহ তিনটি আসনে উপ-নির্বাচন অনুষ্ঠানের মাধ্যমে ক্রাউল নির্বাচন কমিশন নির্বাচনী ব্যবস্থার কফিনে শেষ পেরেকটি মেরেছে। ওবায়দুল কাদেররা ক্ষমতার অপব্যবহার করে জোর করে ক্ষমতায় আসীন থেকে নিজেদের করোনাভাইরাসের চেয়ে শক্তিশালী মনে করছেন। এসব ঔদ্ধত্বপূর্ণপূর্ণ।

তিনি আরো বলেন, তাওবা করুন। নতুবা আরো খোদায়ী গজব বিস্তার লাভ করতে পারে। ঢাকা-১০ আসনে ৪% ভাগ ভোট কাস্ট হয়েছে যা বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে কম রেকর্ড। নির্লজ্জ ও ব্যর্থ কমিশনের পদত্যাগের প্রত্যাশায় জাতি উম্মুখ হয়ে আছে।
এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন নগর সহ-সভাপতি আলহাজ্ব আলতাফ হোসেন, সেক্রেটারি মাওলানা এবিএম জাকারিয়াসহ নগর নেতারা।

জাতীয় খবর

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাবুগঞ্জে তোরাব আলীর বিরুদ্ধে প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলন  পেরুতে বাস খাতে পড়ে নিহত ২৪  চরফ্যাশনে উদ্ধার লাশের পরিচয় মিলল ফেসবুকে  ২৮ বছরের পুত্রবধূকে বিয়ে করলেন ৭০ বছরের শ্বশুর  প্রধানমন্ত্রীর আগমণের অপেক্ষায় রাজশাহীবাসী  ‘বঙ্গবন্ধু আজীবন সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে সংগ্রাম করেছেন’  শতাধিক কুরআনে হাফেজকে পুরস্কৃত করলেন সাবেক এমপি বদি  শতাধিক কুরআনে হাফেজকে পুরস্কৃত করলেন সাবেক এমপি বদি  নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক: জামায়াতের ১৫ নেতাকর্মী আটক  বাংলাদেশ একটি সফল উন্নয়নের গল্প: বিশ্ব ব্যাংক