২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

মর্মান্তিক: বরগুনায় অগ্নিকাণ্ডে মেয়ের মৃত্যু, মা–বাবা দগ্ধ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:০৫ অপরাহ্ণ, ১২ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরগুনার আমতলী উপজেলায় অগ্নিকাণ্ডে মেয়ে মারা গেছে এবং বাবা-মা দগ্ধ হয়েছেন। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার উত্তর তারিকাটা গ্রামের একটি বাড়িতে এই ঘটনা ঘটে।

অগ্নিকাণ্ডে মারা যাওয়া হাবিবা (৪) আমতলী উপজেলার উত্তর তারিকাটা গ্রামের হানিফ হাওলাদারের মেয়ে। এই ঘটনায় হানিফ হাওলাদার ও তাঁর স্ত্রী রানী বেগম অগ্নিদগ্ধ হয়েছেন। তাঁদের বরিশালের শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার হানিফ হাওলাদারের বাড়ির রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন মূল ঘরে ছড়িয়ে পড়ে। এ সময় হানিফ হাওলাদার, তাঁর স্ত্রী রানী বেগম ও শিশু হাবিবা ঘরে ঘুমিয়ে ছিল। ওই আগুনে হাবিবা পুড়ে মারা যায় এবং হানিফ হাওলাদার ও রানী বেগম দগ্ধ হন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা সেখানে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন এবং হানিফ হাওলাদার ও রানী বেগমকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। ওই হাসপাতালের চিকিৎসকদের পরামর্শে পরে তাঁদের উন্নত চিকিৎসার জন্য বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আমতলী ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা মো. হানিফ বলেন, রান্নাঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়ে দুটি ঘরে পুড়ে গেছে। ওই অগ্নিকাণ্ডে একটি শিশু পুড়ে মারা গেছে এবং তার মা-বাবা দগ্ধ হয়েছেন।

আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিন্ময় হাওলাদার বরিশালটাইমসকে বলেন, রাণী বেগমের শরীরের ৯০ শতাংশ পুড়ে গেছে। তাঁকে উন্নত চিকিৎসার জন্য বরিশালের শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন বরিশালটাইমসকে বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে উদ্ধার কাজে সহায়তা করা হয়েছে। আগুনে পুড়ে একটি শিশু মারা গেছে।’

89 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন