২ ঘণ্টা আগের আপডেট রাত ১২:৫৩ ; শুক্রবার ; অক্টোবর ৩০, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

মসজিদে ছবি সংবলিত ব্যানার টাঙিয়ে মোনাজাত, ইসলামী আন্দোলনের প্রতিবাদ

বরিশাল টাইমস রিপোর্ট
৯:১১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: মসজিদে ছবি টাঙিয়ে ক্ষমতাসীন দলীয় এমপির রোগমুক্তি কামনায় আয়োজিত দোয়া-মোনাজাতের প্রতিবাদ জানিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ (চরমোনাই পীর)। এতে ধর্মীয় অনুভুতিতে আঘাত হানা হয়েছে দাবি করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পরামর্শ দিয়েছে সংগঠনটি। রোববার রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল জেলা শাখার সচিব মুহাম্মদ কাওছারুল ইসলাম।

উল্লেখ, গত বুধবার ২৩ সেপ্টেম্বর মেহেন্দিগঞ্জ উপজেলার চকরিয়া ইউনিয়ন শাখা বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আযোজনে চরএককরিয়া ইউনিয়নের শান্তিরহাট জামে মসজিদে স্থানীয় এমপি পঙ্কজ দেবনাথের রোগমুক্তি কামনা করে দোয়া-মোনাজাত করা হয়। এই দোয়া-মোনাজাত উপলক্ষে মসজিদের ভেতরে একটি ব্যানার টাঙানো হলে, এতে বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রী ও বরিশাল ৪ আসনের সাংসাদ পঙ্কজের ছবি দেখা যায়। ব্যানারের সামনে এমপির অনুসারী আ’লীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুব ও ছাত্রলীগে নেতাকর্মীরা অংশ নেন। এই ধরনের বেশ কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় বইতে শুরু করে।

এই ঘটনায় জড়িতদের দল থেকে বহিস্কারসহ গ্রেপ্তার পরবর্তী আইনের আওতায় নিয়ে আসার জোর দাবি জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ, বরিশাল জেলা শাখার সেক্রেটারী, উপাধ্যক্ষ মাওলানা মুহাম্মদ সিরাজুল ইসলাম।

ওই বিবৃতিতে উল্লেখ করা হয়েছে- এই ঘটনায় সাংসদ পঙ্কজ দেবনাথ জড়িত কী না তা খতিয়ে দেখতে হবে। এবং জড়িত থাকার প্রমাণ পাওয়া গেলে তার সংসদ সদস্য পদ থেকে অব্যাহতি দিতে হবে। এতে গড়িমসি করলে ইসলামী আন্দোলন প্রতিবাদস্বরুপ মাঠে নামবে। বিপরিতে আইনশৃঙ্খলা বিঘ্নিত হলে দায়ভার সরকারকে নিতে হবে।’

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  নদীতে মাছ ধরার জালে উঠল ৪ ফুট লম্বা কুমির  কয়েদি পোশাকে মিন্নির ছবি ভাইরাল  দৈনিক বজ্রকন্ঠের অবিশ্বাস্য রেকর্ড; বিশ্বসাহিত্যে তোলপাড়  স্বামীর দ্বিতীয় বিয়ের প্রতিবাদ করায় স্ত্রীকে অমানুষিক নির্যাতন  তজুমদ্দিনে সুদের টাকার জন্য প্রবাসীর স্ত্রীকে হাত বেঁধে নির্যাতন  মহানবী ও স্ত্রী আয়েশা (রা.) কে নিয়ে কটূক্তি, পিকলু গ্রেপ্তার  অতিরাজনীতির’ ভবিষ্যৎ কী?  শেবাচিম হাসপাতালের ১০ ইন্টার্ন চিকিৎসকের বিরুদ্ধে মামলা  কলাপাড়ায় তৌহিদী জনতার বিক্ষোভ মিছিল ও সমাবেশ  মহানবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বাউফলে বিক্ষোভ মিছিল