২ মিনিট আগের আপডেট রাত ৮:৪ ; বুধবার ; মে ২৭, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

মসজিদে নামাজ পড়া অবস্থায় সোমালিয়ার ফুটবলারকে গুলি করে হত্যা

বিশেষ বার্তা পরিবেশক
১:২৯ পূর্বাহ্ণ, মে ৯, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: করোনাভাইরাসের এই সংকটের মুহূর্তে দুঃসংবাদ সোমালিয়ার ক্রীড়াঙ্গনে। দেশটির জাতীয় দলের সাবেক গোলরক্ষক আব্দিওয়ালি ওলাদ কনইয়ারেকে মসজিদের ভেতর গুলি করে হত্যা করা হয়েছে।
দেশটির ফুটবল ফেডারেশনের বিবৃতিতে বলা হয়েছে, রাজধানী মোগাদিসু থেকে ৩০ কিলোমিটার দক্ষিণে আফগুয়ে শহরে বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে। ঘটনার সময় আব্দিওয়ালি মসজিদে তারাবির নামাজ পড়ছিলেন।

আব্দিওয়ালি ওলাদ ২০১৫ সালে ফুটবল থেকে অবসর নেন। তারপর শুরু করেন কোচিং ক্যারিয়ার। ৩৯ বছর বয়সী আব্দিওয়ালি বর্তমানে সোমালিয়া যুব দলের গোলকিপার কোচ হিসেবে কাজ করছিলেন। তিনি সিএএফ ‘বি’ কোচিংয়ের লাইসেন্সও পেয়েছিলেন।

খেলাধুলার খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মহামারিতেও বদলায় নি তারা!  বাংলাদেশের সবচেয়ে দীর্ঘ রেলসেতু 'হার্ডিঞ্জ' ব্রিজের অজানা গল্প  বিধবার ভাতা তুলে খাচ্ছেন আওয়ামী লীগ 'নেতা করিম'  পর্যটকশূন্য কুয়াকাটা সৈকত যেন শূন্য মরুভূমি  করোনা নেগেটিভ, গ্রামে ঢুকতে না পেরে গাড়িতেই কোয়ারেন্টাইন  ১৫ জুন পর্যন্ত বন্ধ থাকবে গণপরিবহন ও শিক্ষাপ্রতিষ্ঠান  ঈদে নতুন কাপড় দিতে না পারায় ছেলের ধাক্কায় বাবার মৃত্যু!  করোনার নিয়ম ভেঙে মদপান, গ্রেফতার এড়াতে মেয়রের মৃত্যু নাটক!  আম্পানের প্রভাব না কাটতেই কালবৈশাখীর হানা  বিদ্যুতের তার ছিঁড়ে ঘরে, প্রাণ গেল মা-মেয়েসহ ৩ জনের