িনিট আগের আপডেট বিকাল ১:৪৩ ; বৃহস্পতিবার ; ফেব্রুয়ারি ২৯, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

মহাখালীতে পেট্রোল পাম্পে বিস্ফোরণ : এক এক করে তিনজনের মৃত্যু

বরিশালটাইমস, ডেস্ক
১২:০৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০২৩

মহাখালীতে পেট্রোল পাম্পে বিস্ফোরণ : এক এক করে তিনজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : রাজধানীর মহাখালী রয়েল পেট্রোল পাম্পে গ্যাস পাইপ থেকে বিস্ফোরণে আটজন দগ্ধের ঘটনায় আমির হোসেন শুভ (৩৫) নামে আরো একজন মারা গেছেন। তার শরীরের ৩৫ শতাংস দগ্ধ হয়েছিল। এ নিয়ে এক এক করে ওই বিস্ফোরণের ঘটনায় তিনজন মারা গেল।

সোমবার (১১ ডিসেম্বর) সকাল সারে ৭টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে সর্বশেষ মারা গেছেন আমির হোসেন শুভ। এর আগে সালাউদ্দিন ও আবুল খায়ের মারা যান।
মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন, বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম। তিনি জানান, আমির হোসেনের ৩৫শতাংস দগ্ধ হয়েছিল ও শ্বাসনালী ক্ষতিগ্রস্ত হয়েছিল। প্রথম দিন থেকে তাকে আইসিইউতে রাখা হয়েছিল। ওই বিস্ফোরণের ঘটনায় এর আগে দগ্ধ আরও ২ জন মারা গেছেন।

এছাড়াও ভর্তি মাসুমের ৬০শতাংস, রানার ৫শতাংস, মামুনের ৫শতাংস, জীবনের ৮শতাংস, কামালের ১৫শতাংস ও মাথায় আঘাত নিয়ে ভর্তি আছে। এদের মধ্যে মাসুম, ও কামাল আবেদীন আইসিইউতে আছে। মৃত আমির হোসেনের ভাই হাবিবুর রহমান জানান, তাদের বাড়ি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার সোলআনা গ্রামে। বাবার নাম সেলিম শেখ। বর্তমানে মোহাম্মদপুর বসিলা এলাকায় থাকতো। এবং মহাখালী রয়েল সিএনজি পাম্পের ক্যাশিয়ার ছিলেন।

মৃত সালাউদ্দিনের শ্যালক মোঃ জসিম জানান, তাদের বাড়ি ফেনী সদর উপজেলায়। বর্তমানে সিদ্ধিরগঞ্জ কাচপুর উত্তর সেনপাড়া এলাকায় পরিবার নিয়ে থাকতো। এবং গ্যাস সিলিন্ডার মেরামতের কাজ করতো। তিনি আরো জানান, ঘটনার দিন সালাউদ্দিন, রানা সহ কয়েকজন মহাখালী রয়েল পেট্রোল টাম্পের গ্যাস সিলিন্ডার মেরামতের জন্য গিয়েছিল। মেরামতের সময় বিস্ফোরনে দগ্ধ হয়। তার সাথে থাকা রানা নামে আরো একজন দগ্ধ হয়।

গতকাল রোববার রাত ৯টার দিকে ৬৫শতাংস দগ্ধ নিয়ে মারা যান সালাউদ্দিন ও বৃহস্পতিবার (৭ডিসেম্বর) সন্ধ্যা সারে ৫টার দিকে ১৫শতাংস দগ্ধ নিয়ে মারা যান আবুল খায়ের। ডা. তরিকুল ইসলাম জানান, মহাখালী থেকে ৮জন দগ্ধ ইনস্টিটিউটে এসেছিল। তাদের সবার অবস্থাই আশংকাজনক। আগুনের তীব্রতা ছিল অনেক বেশী। অনেকের কম শতাংস দগ্ধ হলেও তীব্রতা অনেক বেশী থাকায় তাদের শ্বাসনালী দগ্ধ হয়েছে।

জাতীয় খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  অনুষ্ঠানের জন্য ওসির টাকা প্রয়োজন: তাই পুলিশ সদস্যের চাঁদাবাজি  যৌতুকের দাবিতে স্ত্রীর শরীর ঝলসে দিয়ে ঘরে আটকে রাখেন শিক্ষক স্বামী  মিলছে না ফাইনালের টিকিট  বিএনপি নেতা আলালকে ভারতে যেতে বাধা  বিএনপির অবশিষ্ট কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির আহ্বান জাতিসংঘের  পদ্মা ও মেঘনায় মধ্যরাত থেকে মাছ ধরায় নিষেধাজ্ঞা  মিলারের বিয়ে, কী করবে বরিশাল  ড. ইউনূসকে আপিল করতে ৫০ কোটি টাকা দিতে হবে: হাইকোর্ট  বিনামূল্যে সেবা দিতে আসা ৫০ বিদেশি ডাক্তারকে জরিমানা, ক্ষুব্ধ মোমেন  সাকিবের রংপুরকে বিদায় করে ফাইনালে তামিমের বরিশাল