৩ ঘণ্টা আগের আপডেট রাত ১২:১৮ ; শনিবার ; জুলাই ২৪, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

মহানবী মুহাম্মদ (স.)কে নিয়ে ব্যঙ্গচিত্র, শিক্ষককে রাস্তায় জবাই

বরিশাল টাইমস রিপোর্ট
১:৫৯ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বিশ্বনবী হযরত মুহাম্মদ (স.)’র ব্যঙ্গচিত্র দেখানোয় শিক্ষককে রাস্তায় ফেলে গলাকেটে হত্যা করেছে এক যুবক। শুক্রবার ফ্রান্সের প্যারিসে ঘটেছে এই ঘটনা। ইতোমধ্যে ওই যুবক পুলিশের গুলিতে নিহত হয়েছেন। ফ্রান্সের সন্ত্রাসবিরোধী প্রসিকিউটর জানিয়েছে, এই ঘটনায় তদন্ত শুরু হয়েছে।

ঘটনার বিস্তারিত সম্পর্কে প্রতিবেদনে বলা হয়েছে, স্থানীয় সময় শুক্রবার বিকেল পাঁচ টায় প্যারিসের উত্তর-পশ্চিমে ‘কনফ্ল্যানস স্যান্তে-হোনরিন’ অঞ্চলে একটি স্কুলের কাছে ঘটে এই ঘটনা। পুলিশ জানিয়েছে, হামলার শিকার ওই ব্যক্তি ইতিহাসের শিক্ষক ছিলেন, যিনি সম্প্রতি ক্লাসে বিশ্বনবীর ব্যঙ্গচিত্র নিয়ে আলোচনা করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ কর্মকর্তা গণমাধ্যমকে বলেন, সন্দেহভাজন হামলাকারী ব্যক্তির সঙ্গে একটি ছুরি ও বন্দুক ছিল, গ্রেপ্তারের সময় ঘটনাস্থল থেকে ৬০০ মিটার দূরে পুলিশের গুলিতে নিহত হয়েছেন তিনি।

পুলিশ কর্মকর্তা আরও জানান, নিহত ওই শিক্ষক প্রায় ১০ দিন আগে নবীর ব্যঙ্গচিত্র নিয়ে ‘বিতর্কের’ জন্য একটি আলোচনা শুরু করেন। এনিয়ে তিনি হুমকিও পান।

দেশটির প্রেসিডেন্ট এমাম্যুয়েল ম্যাক্র ঘটনাস্থল পরিদর্শনের পরিকল্পনা করছেন বলে খবরে বলা হয়েছে। ওয়াশিংটন পোস্ট, এনডিটিভি।

আন্তর্জাতিক খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে আ’লীগ নেতাকে তুলে নিয়ে মারধর করলেন ছাত্রলীগ নেতা!  কাউখালীতে ভরা মৌসুমেও মিলছে না ইলিশ হতাশ জেলেরা  ভান্ডারিয়ায় ১০২ পিস ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার  চরফ্যাসনের দুলারহাটে ইমামকে কুপিয়ে জখম  মেঘনায় ভাসমান যুবকের মরদেহের পরিচয় শনাক্ত  চরফ্যাসনে ১৬৫ পিস মরা মুরগী উদ্ধার  রাখে আল্লাহ মারে কে? ডুবে যাওয়া ট্রলারের ১৬ জেলে জীবিত!  বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে উড়ে গেলো মাথা-মগজ  পিরোজপুরে জমি বিরোধে নিয়ে সংঘর্ষে বৃদ্ধ নিহত: গ্রেপ্তার ৩  ফেসবুকের বিকল্প আসছে বাংলাদেশে