২০ মিনিট আগের আপডেট সকাল ১১:১ ; বুধবার ; নভেম্বর ২৫, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

মহানবী (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ঝালকাঠিতে বিক্ষোভ

বরিশাল টাইমস রিপোর্ট
২:২০ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২০
নিজস্ব প্রতিবেদক, নলছিটি:: ফ্রান্সে মহানবী (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করার প্রতিবাদে ঝালকাঠিতে হাজার-হাজার ধর্মপ্রাণ মুসুল্লি বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছেন।
বৃহস্পতিবার সকাল ১০টায় ঝালকাঠি ঈদগাঁ মাঠে প্রতিবাদ সমাবেশের আয়োজন করে বাংলাদেশ হিযবুল্লাহ জমিয়াতুল মুছলিহীন। সমাবেশে বক্তব্য দেন, মাওলানা মুহম্মদ খলিলুর রহমান (নেছারাবাদী হুজুর), জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহআলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার প্রমুখ।
সমাবেশে বক্তারা মহানবী হজরত মুহাম্মদ (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করায় ফ্রান্স সরকারের প্রতি তীব্র নিন্দা জ্ঞাপন এবং অবিলম্বে ক্ষমা চাওয়ার আহ্বান জানান। এ ধরনের ঘটনার জন্য বাংলাদেশ সরকারকে রাষ্ট্রীয়ভাবে নিন্দা জানানোরও আহ্বান জানান তারা।
সমাবেশ শেষে ঈদগাঁ মাঠ থেকে জমিয়াতুল মুছলিহীন এর আমীর মাওলানা মো. খলিলুর রহমান নেছারাবাদীর নেতৃত্বে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে চাঁদকাঠি মোড়ে গিয়ে শেষ হয়।
ঝালকাঠির খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  স্ত্রীর অধিকার পেতে স্বামীর বাড়িতে অনশনে কলেজছাত্রী  মাস্ক ব্যবহার না করায় বরিশালে ৬২ জনকে জরিমানা  প্রবল বেগে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় 'নিভার': ভারতে রেড অ্যালার্ট  বাবুগঞ্জে কামাল চিশতির রোগমুক্তি কামনায় যুবলীগের দোয়া-মোনাজাত  ধর্ম প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিলেন ফরিদুল হক খান  ডিভোর্স দেওয়ায় স্ত্রীর মুখে এসিড ছুঁড়লেন স্বামী  ঝালকাঠিতে আন্তজেলা নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার  নলছিটিতে পৌর কাউন্সিলর  বিরুদ্ধে সংবাদ সম্মেলন  দৌলতখানে চার করাতকল মালিককে অর্থদণ্ড  ‘ক্রাইম পেট্রল’ দেখে কৌশল শিখে একই পরিবারের ৪ জনকে খুন