১১ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৬:২ ; সোমবার ; ফেব্রুয়ারি ৬, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

মহিপুরে দুই প্রতারককে জেল হাজতে প্রেরণ

বরিশাল টাইমস রিপোর্ট
১০:২৯ অপরাহ্ণ, অক্টোবর ৬, ২০১৬

কুয়াকাটার মহিপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ের নাম ভাঙ্গিয়ে প্রতারণা করতে গিয়ে কামরুল মোল্লা (৩৫) ও শাকিল জোমাদ্দার (৩৫) নামের দুই যুবককে বুধবার গ্রেফতারের পর বৃহস্পতিবার (০৬ অক্টোবর) পুলিশ এদেরকে আদলতে সোপর্দ করেছে।

মহিপুর থানা পুলিশ জানায়, প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রোগ্রাম অফিসার পরিচয় দিয়ে প্রতারণার মাধ্যমে দরিদ্র মানুষের কাছ থেকে আর্থিক সুবিধা নেয়ার অভিযোগে বুধবার উপজেলার মৎস্য বন্দর মহিপুরের ইমন আবাসিক হোটেলের ১৪ নম্বর কক্ষ থেকে তাদের গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার গ্রেফতারকৃতদের কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃত দুই যুবক মহিপুরের ওই হোটেলে অবস্থান নেয়। তারা প্রধানমন্ত্রীর কার্যালয়ের একটি প্রকল্পের প্রোগ্রাম অফিসার পরিচয় দিয়ে একতলা বিল্ডিং, একটি টিউবওয়েল ও একটি বাথরুম স্বল্পমূল্যে করে দেয়া হবে বলে এলাকার লোকজনকে জানায়।
এজন্য অন্তত ৫০টি পরিবারের প্রত্যেকের কাছ থেকে দশ হাজার টাকা করে হাতিয়ে নেয়। গ্রেফতারকৃত দু’জন পিরোজপুর জেলার মঠবাড়িয়ার শাপলেজা গ্রামের জয়নাল আবেদীন মোল্লার পুত্র কামরুল ইসলাম(৩২) ও একই এলাকার মধ্যম সোনাখালী গ্রামের সেলিম জোমাদ্দারের পুত্র শাকিল(২৮)।

মহিপুর থানার ওসি এস এম মাসুদুর রহমান জানান, আসামীদের বৃহস্পতিবার কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করলে আদালত তাদেরকে জেল হাজতে পাঠিয়েছে।

খবর বিজ্ঞপ্তি, পটুয়াখালি

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পটুয়াখালীতে বন বিভাগের মামলায় তহসিলদার জাকির হোসেন এখন শ্রীঘরে  কলাপাড়ায় কৃষকের ফসল নষ্টের প্রতিবাদে মানববন্ধন  ‘ইসলামী যুব আন্দোলন’ বরিশাল শাখার সভাপতি সানাউল্লাহ, সম্পাদক মহিউদ্দিন  নতুন রূপে সাজছে বরিশাল কেন্দ্রীয় শহীদ মিনার, পরিণত হবে দর্শনীয়স্থানে  পিরোজপুরে বসতঘরে অগ্নিকান্ডে ঘুমন্ত যুবকের মর্মান্তিক মৃত্যু  এবার আদালত পাড়ায় রোবট আইনজীবী  বাবাকে হত্যার পর থানায় গিয়ে আত্মসমর্পণ ছেলের  সৌদিতে ওমরাহ শেষে দেশে ফিরলেন সাকিব আল হাসান  কাভার্ডভ্যান আটকিয়ে চাঁদা দাবি, ঢাবির তিন শিক্ষার্থী গ্রেফতার  বরিশালে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু