৩ ঘণ্টা আগের আপডেট রাত ১:৪৯ ; শনিবার ; অক্টোবর ৩১, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

মহিপুরে বিএনপি’র প্রার্থী না পাওয়ার গুঞ্জন

বরিশাল টাইমস রিপোর্ট
৭:০৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২০

বার্তা পরিবেশক, কুয়াকাটা:: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আ: মালেক আকন্দ ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মো: ফজলু গাজী মনোনয়ন পত্র দাখিল করেছেন। এছাড়া ৯টি ওয়ার্ডের সাধারণ আসনে ১জন নারী সহ ৩৭ জন এবং সংরক্ষিত নারী আসনে ৮জন নারী বুধবার নির্বাচন অফিসারের কাছে তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

তবে মনোনয়ন পত্র দাখিলের শেষ সময় পর্যন্ত বিএনপি’র ধানের শীষ প্রতীকের মনোনীত কোন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেননি বলে বুধবার বিকালে কলাপাড়া উপজেলা নির্বাচন অফিসার আবদুর রশিদ নিশ্চিত করছেন।

এর আগে মেয়াদ উত্তীর্ন মহিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার পর স্থানীয় সরকার পরিষদের এ নির্বাচনে অংশগ্রহণ ইচ্ছুক চেয়ারম্যান, ইউপি সদস্য ও সংরক্ষিত নারী আসনের সদস্যরা ভোট যুদ্ধে অংশ নেয়ার প্রস্তুতি শুরু করে। নির্বাচন কমিশনের ঘোষিত তফসিলে ২৩ সেপ্টেম্বর ২০২০ মনোনায়ন পত্র দাখিলের শেষ তারিখ, ২৬ সেপ্টেম্বর রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়ন পত্র বাছাইয়ের তারিখ, ৩ অক্টোবর মনোনয়ন প্রত্যাহারের তারিখ এবং ২০ অক্টোবর ২০২০ তারিখ ভোট গ্রহণের তারিখ ঘোষণা করা হয়।

এদিকে মহিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি’র ধানের শীষ প্রতীক নিয়ে কেউ মনোনয়ন পত্র জমা না দেয়ায় মহিপুরে বিএনপি’র কোন প্রার্থী পাওয়া যায়নি বলে গুঞ্জন ছড়িয়ে পড়েছে। তবে স্থানীয় আ’লীগের একটি সূত্র মতে স্বতন্দ্র প্রার্থী ফজলু গাজী বিএনপি’র প্রার্থী। ধানের শীষ প্রতীকে সাধারণ ভোটারদের অনাস্থা ও বিএনপি রাজনীতির মাঠ থেকে ছিটকে পড়ায় তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন। তবে এ বিষয়ে বিএনপি’র পক্ষ থেকে কোন মন্তব্য পাওয়া যায়নি।

পটুয়াখালি, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  নদীতে মাছ ধরার জালে উঠল ৪ ফুট লম্বা কুমির  কয়েদি পোশাকে মিন্নির ছবি ভাইরাল  দৈনিক বজ্রকন্ঠের অবিশ্বাস্য রেকর্ড; বিশ্বসাহিত্যে তোলপাড়  স্বামীর দ্বিতীয় বিয়ের প্রতিবাদ করায় স্ত্রীকে অমানুষিক নির্যাতন  তজুমদ্দিনে সুদের টাকার জন্য প্রবাসীর স্ত্রীকে হাত বেঁধে নির্যাতন  মহানবী ও স্ত্রী আয়েশা (রা.) কে নিয়ে কটূক্তি, পিকলু গ্রেপ্তার  অতিরাজনীতির’ ভবিষ্যৎ কী?  শেবাচিম হাসপাতালের ১০ ইন্টার্ন চিকিৎসকের বিরুদ্ধে মামলা  কলাপাড়ায় তৌহিদী জনতার বিক্ষোভ মিছিল ও সমাবেশ  মহানবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বাউফলে বিক্ষোভ মিছিল