১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

মহিষ চুরি মামলায় সেই যুবলীগ নেতা ২দিনের রিমান্ডে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:১৯ অপরাহ্ণ, ২৮ জুন ২০১৭

ঝালকাঠিতে কৃষকের মহিষ চুরির মামলায় নলছিটি পৌর যুবলীগের আহ্বায়ক আনোয়ার হোসেনকে দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

বুধবার (২৮ জুন) সকালে তাকে ঝালকাঠি সিনিয়র বিচারিক আদালতে তুলে মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক শামীম ৫ দিনের রিমান্ড আবেদন করেন।হাকিম রুবাইয়া আমেনা ২দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ইতিপূর্বে আটক ২ জনের ১৬৪ ধারায় স্বীকারোক্তিতে পৌর যুবলীগের আহ্বায়ক আনোয়ারের নাম প্রকাশ হয়। পরে বেশ কিছুদিন আত্মগোপনের পর এলাকায় ফিরলে গোপন সংবাদে মঙ্গলবার সন্ধ্যায় অভিযান চালিয়ে নলছিটির মালিপুর থেকে উপপরিদর্শক শামীম তাকে গ্রেপ্তার করে।

প্রসঙ্গত, গত ২জুন উপজেলার মালিপুর গ্রামের কৃষক আব্দুল মান্নানের মহিষটি চুরি করে প্রভাবশালী একটি চক্র জবাই করে।বিষয়টি স্থানীয়রা দেখতে পেলে জবাই করা মহিষ ফেলে দ্রুত পালিয়ে যায় চোর চক্রটি।

ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদের ঝড় উঠলে পুলিশ কৃষকের অভিযেগে গত ১৩ জুন নলছিটি থানায় একটি চুরি মামলা রেকর্ড করে আইনী প্রকৃয়া শুর করে।

উপ-পরিদর্শক (এসআই) শামীম বরিশালটাইমসকে জানান, গত ১৪ জুন পুলিশ অভিযান চালিয়ে নলছিটি পৌর এলাকার খাজুরিয়ার শাহজাহান হাংয়ের ছেলে জাকির ও সূর্য্যপাশা গ্রামের ছোবাহান হাংয়ের ছেলে লালন কে গ্রেপ্তার করে।

পরের দিন বৃহস্পতিবার পুলিশ মহিষ চোরীর ঘটনায় গ্রেপ্তারকৃত দুই সদস্য কে আদালতে সোপর্দ করে ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণের আবেদন করা হয়েছিল।

জবানবন্দিতে আনোয়ারসহ মহিষ চুরি করে জবাই করায় জড়িতদের নাম প্রকাশ করে তারা।”

 

16 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন