১ min আগের আপডেট বিকাল ৪:৪৭ ; শুক্রবার ; অক্টোবর ৩০, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

মহেশ ভাট ও নায়িকা জিয়া খানের অন্তরঙ্গ ভিডিও ভাইরাল (ভিডিও)

ষ্পেশাল করেসপন্ডেন্ট
৪:৫৫ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: বলিউড অভিনেতা সুশান্তের মৃত্যুর পর প্রকাশ্যে আসে তার বান্ধবী রিয়া চক্রবর্তী ও মহেশ ভাটের অন্তরঙ্গ কিছু মুহূর্তের ছবি! তাদের হোয়াটসঅ্যাপ চ্যাট প্রকাশ্যে আসলে সুশান্তের ভক্তরা অনেকেই প্রিয় শিল্পীর মৃত্যুর জন্য এই দুজনকে দায়ী করেন। এমনটাই বলছে ভারতের সংবাদমাধ্যমগুলো।

এবার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে মহেশ ভাট আর প্রয়াত বলিউড অভিনেত্রী জিয়া খানের একটি অন্তরঙ্গ মুহূর্তের পুরোনো ভিডিও। যেখানে দেখা যায়, কোন সিনেমার সেটে দৃষ্টিকটুভাবে জিয়ার হাত ধরে বসে রয়েছেন পরিচালক। মহেশ তার গায়ে হাত দেওয়ায় জিয়া যেন অস্বস্তিতে।

ভিডিওটি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। তবে কথা অস্পষ্ট হওয়ায় পুরো বিষয়টি বোঝা না গেলেও, ছবিতে তার অস্বস্তি ধরা পড়ে। ভিডিওটি দেখে নেটিজেনরাও খুব খারাপভাবে মহেশ ভাটের বিরুদ্ধে লিখতে শুরু করেছেন।

প্রসঙ্গত, ২০১৩ সালের ৩ জুন অভিনেত্রী জিয়া খানের মৃত্যুর পর তার মা রাবেয়া আমিন বারবারই বলিউড মাফিয়া ও এর অন্দরমহল নিয়ে প্রকাশ্যে প্রশ্ন করেছিলেন। যার কারণে তিনি নাকি মহেশ ভাটের পক্ষ থেকে হুমকিও পেয়েছিলেন। কিন্তু আজও আড়ালে জিয়ার মৃত্যুরহস্য। যদিও নায়িকা জিয়া খানের মৃত্যুও মেনে নিতে পারেনি তার ভক্তরা।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

বিনোদনের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মহানবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বাউফলে বিক্ষোভ মিছিল  মহানবী (সা.)-কে অবমাননার প্রতিবাদে দৌলতখানে বিক্ষোভ  নলছিটিতে ফ্রান্সের পণ্য বর্জনে লিফলেট বিতরণ  মির্জাগঞ্জে গৃহবধূর মেহেদীর রং শেষ না হতেই আত্মহত্যা  যেন আরেক সাহেদ, নবাব পরিচয়ে দিয়ে চলতো প্রতারণা  ১৭ হাজার টাকা ঘুষ নিয়ে ওসি প্রত্যাহার, বরখাস্ত কনস্টেবল  ভিক্ষার জমানো টাকা মসজিদে দিলেন প্রতিবন্ধী মোজাম  পদ্মাসেতুর ৩৫তম স্প্যান বসানো হচ্ছে না আজ  বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, ২ যাত্রী নিহত  হত্যার পর এক গর্তেই চাপা দেয়া হয় বাবা-মা-ছেলের লাশ