৬ ঘণ্টা আগের আপডেট সকাল ৬:০ ; সোমবার ; এপ্রিল ১২, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

মাওলানা মামুনুল হকের পক্ষে স্ট্যাটাস দিয়ে ২ ছাত্রলীগ নেতা বহিস্কার

বরিশাল টাইমস রিপোর্ট
২:০৭ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২১

মাওলানা মামুনুল হকের পক্ষে স্ট্যাটাস দিয়ে ২ ছাত্রলীগ নেতা বহিস্কার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় নেতা মাওলানা মামুনুল হকের পক্ষে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় চট্টগ্রামের সীতাকুণ্ডে দুই ছাত্রলীগ নেতাকে বহিষ্কার করা হয়েছে। উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি মো. গিয়াস উদ্দিন এবং সোনাইছড়ি ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক মো. আজিজুল হক আজিজকে বহিস্কারের বিষয়টি গত মঙ্গলবার (৬ এপ্রিল) ভাটিয়ারী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. শাহিন ও সোনাইছড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাজিম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

উল্লেখ্য, সংসদে হেফাজতের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া বক্তব্যের বিরোধিতা করে এক ব্যক্তি ফেসবুকে স্ট্যাটাস দেন। আর সেটি শেয়ার করেন ভাটিয়ারী ইউনিয়ন ২ নম্বর ওয়ার্ড সভাপতি গিয়াস উদ্দিন।

অপরদিকে মামুনুল হকের ঘটনা নিয়ে তারপক্ষে ফেসবুকে স্ট্যাটাস দেন সোনাইছড়ি ইউনিয়ন ছাত্রলীগ প্রচার সম্পাদক আজিজ। দুইজনের বিষয়টি দলের দৃষ্টিগোচর হলে সংগঠনের নীতি আদর্শ ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাদেরকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়।

সোনাইছড়ি ইউনিয়ন ছাত্রলীগ থেকে বহিষ্কৃত প্রচার সম্পাদক মোঃ আজিজুল হক সাংবাদিকদের বলেন, আমি দীর্ঘদিনের মজিবাদর্শের একজন সৈনিক। ছোটকাল থেকেই আমি এ আদর্শ লালন করছি। আমার ফেসবুক আইডি হ্যাক হওয়ার কারণে কে বা কারা আমার আইডি থেকে মামুনুল হকের পক্ষে স্ট্যাটাস দেয়। আইডি উদ্ধার হওয়ার পর আমি পোস্টটি ডিলেট করে দিই। দল থেকে অব্যাহতির বিষয়টি দুঃখজনক।

অনুরুপ প্রসঙ্গে অপর বহিষ্কৃত ছাত্রলীগ নেতা গিয়াস উদ্দিন সাংবাদিকদের বলেন, আমার ব্যবহৃত মোবাইল সেটটি চুরি হয়ে যায়। যারা চুরি করেছে তারাই পোস্টটি শেয়ার করেছে। মোবাইল চুরির বিষয়টি আমি থানাকেও অবহিত করেছ।

বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসাইন চৌধুরী তপু সাংবাদিকদের বলেন, কেউ যদি সংগঠন পরিপন্থী বা নীতি আদর্শ বহির্ভূত কিছু করে তার বিরুদ্ধে অবশ্যই সাংগঠনিক ব্যবস্থা নিতে হবে। সীতাকুণ্ডের এ দু’জনের বিরুদ্ধে সিদ্ধান্ত হয়েছে। তাদের অব্যাহতিও দেওয়া হয়েছে।

সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের সভাপতি শিহাব উদ্দিন সাংবাদিকদের বলেন, সংগঠনের নীতি পরিপন্থী আচরণ করায় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে। তাদের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।’

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে সরকারি দপ্তরে আড়াই কোটি টাকার চেক নিয়ে মারামারি  লালমোহনে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মাঠে ইউএনও, ১৭ জনকে জরিমানা  বরগুনায় মোটরসাইকেল আরোহীকে পিটিয়ে লাখ টাকা ছিনতাই  বরিশালে ঘোষণা দিয়ে প্রতিবেশীকে কুপিয়ে হত্যা !  লকডাউন>> বরিশালে শ্রমিকদের খাদ্য ও অর্থ সহায়তা দাবি  বেতাগীতে এমপি রিমন ও তার পরিবারের সুস্থতা কামনায় যুবলীগের দোয়া মোনাজাত  মেডিকেল কলেজে পড়ার সুযোগ পেলেন রাখাইন কিশোরী  ভোলায় ভাইয়ের পিটুনিতে ভাই হাসপাতালে  একদিনে করোনা কেড়ে নিল সর্বোচ্চ ৭৮ জনের প্রাণ  গৌরনদীতে জাটকা বিক্রেতাকে জরিমানা