৯ মিনিট আগের আপডেট বিকাল ১:২৯ ; মঙ্গলবার ; জুলাই ১৪, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

মাকে কুপিয়ে হত্যা করলেন বিদেশফেরত ছেলে

বিশেষ বার্তা পরিবেশক
১১:২১ অপরাহ্ণ, জুন ২, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: সিলেটের জকিগঞ্জে বিদেশফেরত ছেলের হাতে ছয়রুন বেগম (৬৫) নামের এক বৃদ্ধা মা খুন হয়েছেন। সোমবার (০১ জুন) রাতে উপজেলার বিরশ্রী ইউনিয়নের বিপক গ্রামে আবিদ হোসেন তার মাকে কুপিয়ে গুরুতর আহত করেন।
পরে আহত অবস্থায় ওই বৃদ্ধাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার (০২ জুন) বিকেলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
খবর পেয়ে জকিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছেলে আবিদ হোসেনকে গ্রেফতার করেছে। এ ঘটনায় নিহত বৃদ্ধার মেয়ে রুসনা বেগম বাদী হয়ে ভাইকে আসামি করে মামলার প্রস্তুতি নিচ্ছেন।
জানা গেছে, পারিবারিক ঝগড়াকে কেন্দ্র করে সোমবার রাত ১০টার দিকে ছয়রুন বেগমকে তার একমাত্র ছেলে আবিদ হোসেন (৩০) দা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেন। পরে স্থানীয়রা বৃদ্ধাকে উদ্ধার করে প্রথমে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। মঙ্গলবার বিকেল ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
স্থানীয় ইউপি সদস্য মুহিবুর রহমান বলেন, আবিদ হোসেন বিদেশফেরত। প্রায়ই সংসারে ছেলে ও মায়ের মাঝে ঝগড়া হতো। ঝগড়াকে কেন্দ্র করেই বটি দিয়ে মাকে কুপিয়ে জখম করেন আবিদ।
জকিগঞ্জ থানা পুলিশের ওসি (তদন্ত) সুশংকর পাল বলেন, ঘাতক ছেলেকে বটিসহ গ্রেফতার করা হয়েছে। আগামীকাল বুধবার বৃদ্ধার ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

সম্পাদক : হাসিবুল ইসলাম
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরযাত্রী নিয়ে ডুবে গেল নৌকা  শীতকালে আরও বেশি ভয়ঙ্কর হয়ে উঠবে করোনা  এবার ডিবি কার্যালয়ে সাবরিনা  করোনা: বিশ্বে একদিনে মৃত্যু ৩৭৩১, আক্রান্ত প্রায় ২ লাখ  করোনাকালেও দুই সংসদীয় আসনে চলছে ভোট  করোনায় সংকটাপন্ন পবিপ্রবি উপাচার্য হেলিকপ্টারে ঢাকায়  করোনা: একদিনে বরিশালে নতুন করে আরও ৩০ জন আক্রান্ত  স্যুটিংয়ে মন দিয়েছেন ম ম মোর্শেদ  রিজেন্টের সাহেদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা  দৌলতখানে চার জুয়াড়ি আটক: ভ্রাম্যমাণ আদালতে সাজা