৩ িনিট আগের আপডেট বিকাল ১:৪০ ; বৃহস্পতিবার ; ফেব্রুয়ারি ২৯, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

মাছের ঘেরে পড়েছিল যুবকের মরদেহ

বরিশালটাইমস রিপোর্ট
৩:১৪ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২৩

মাছের ঘেরে পড়েছিল যুবকের মরদেহ

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি:: বরগুনার পাথরঘাটায় ধান ক্ষেতের মধ্যে মাছের ঘের থেকে মো. দুলাল হোসেন (২৫) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

আজ শুক্রবার (১ ডিসেম্বর) সকাল ১০ টার দিকে পাথরঘাটা থানা পুলিশ উপজেলার কাকচিড়া ইউনিয়ন পরিষদসংলগ্ন স্থানীয় সেলিম পহলানের মাছের ঘের থেকে উদ্ধার করে।

পাথরঘাটা থানা (ওসি তদন্ত) সাইফুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। দুলাল উপজেলার কাকচিড়া ইউনিয়নের কাকচিড়া গ্রামের আ. মালেকের ছেলে।

পাথরঘাটা থানা (ওসি তদন্ত) সাইফুজ্জামান বলেন, মরদেহ সুরতহাল করে ময়নাতদন্তের বরগুনা মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরও বলেন, দুলালের বোন হাফিজা ও মা কহিনুর বেগমের অভিযোগ চাচা সেলিম, ছালেক ও ইউনুসের সাথে জমিজমা নিয়ে বিরোধ রয়েছে তারাই দুলালকে হত্যা করে লাশ গুম করার চেষ্টা করেছে। আমরা তদন্ত করে দেখছি।

দুলালের মা কহিনুর বেগম ও বোন হাফিজা বলেন, দুলালের খুবই সহজ সরল মানুষ ছিলেন। জমি নিয়ে বিরোধের কারনে চাচা সেলিম, ছালেক ও ইউনুস খুন করেছে। আমরা তাদের বিচার চাই।

দুলালের চাচা সেলিম মিয়া বলেন, আমাদের সাথে কোন জমি নিয়ে বিরোধ নেই এটা সম্পূর্ণ মিথ্যা। আমাদের বাড়ির মধ্যেই দুলাল বাড়ি ঘর করেছে।

তিনি আরও বলেন, দুলালের বোন জামাই বাবুলকে চার লাখ টাকা দিয়ে বিদেশ পাঠিয়েছ, এ নিয়ে দুলাল খুব টেনশনে ছিলো এবং তার মৃগী রোগ ছিলো।

ঘেরের মালিক সেলিম পহলান বলেন, আমার ঘেরের চার পাশে পরিস্কার করার জন্য চুক্তিতে কাজ দেই দুলালের চাচা ছালেককে। তিনি নাকি ওই কাজে দুলালকে নিয়েছে।’

বরগুনা, বিভাগের খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  অনুষ্ঠানের জন্য ওসির টাকা প্রয়োজন: তাই পুলিশ সদস্যের চাঁদাবাজি  যৌতুকের দাবিতে স্ত্রীর শরীর ঝলসে দিয়ে ঘরে আটকে রাখেন শিক্ষক স্বামী  মিলছে না ফাইনালের টিকিট  বিএনপি নেতা আলালকে ভারতে যেতে বাধা  বিএনপির অবশিষ্ট কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির আহ্বান জাতিসংঘের  পদ্মা ও মেঘনায় মধ্যরাত থেকে মাছ ধরায় নিষেধাজ্ঞা  মিলারের বিয়ে, কী করবে বরিশাল  ড. ইউনূসকে আপিল করতে ৫০ কোটি টাকা দিতে হবে: হাইকোর্ট  বিনামূল্যে সেবা দিতে আসা ৫০ বিদেশি ডাক্তারকে জরিমানা, ক্ষুব্ধ মোমেন  সাকিবের রংপুরকে বিদায় করে ফাইনালে তামিমের বরিশাল