১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

মাঠ ছেড়ে পালাবেন না: বিএনপিকে নাসিম

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:০৮ অপরাহ্ণ, ২৭ ডিসেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন::: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, সিটি কর্পোরেশন নির্বাচনে ভোট কারচুপির অজুহাতে অতীতের মতো নির্বাচন থেকে সরে দাঁড়াবেন না। খেলায় হারজিত আছে, তাই বলে কারচুপির অজুহাতে খেলার মাঠ ছেড়ে পালাবেন না।

শুক্রবার বিকেলে সিরাজগঞ্জে আসার পথে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে আয়োজিত এক স্মরণসভায় এসব কথা বলেন তিনি।

নাসিম বলেন, সিটি কর্পোরেশন নির্বাচনের ফলাফল যাই হোক আওয়ামী লীগসহ ১৪ দলীয় জোট তা মেনে নেবে। আওয়ামী লীগ জনগণের দল। নির্বাচনে জনগণের কাছে যাবে। জনগণের রায় মেনে নেবে। কিন্তু নির্বাচনে হেরে গেলে কোন দল কারচুপির অজুহাত তুলে ষড়যন্ত্র করবেন, তা এ দেশের জনগণ মেনে নেবে না।

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও প্রবীণ রাজনীতিবিদ সিরাজুল ইসলাম খানের মৃত্যুতে জেলা আওয়ামী লীগ আয়োজিত এ স্মরণসভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস।

স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নাসিম মরহুম সিরাজুল ইসলাম খানকে একজন বিনয়ী ও সত্যিকারের রাজনীতিবিদ উল্লেখ করে বলেন, তিনি কখনও অন্যায়ের সাথে আপোস করেননি। তিনি নিজের জন্য নয়- জনগণের জন্য রাজনীতি করেছেন। তাঁর মতো নিরহংকার আদর্শবান ও যোগ্য নেতা এ সময়ের রাজনীতিতে খুবই প্রয়োজন ছিল।

12 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন