৩ ঘণ্টা আগের আপডেট রাত ১:৫৪ ; সোমবার ; জুলাই ১৩, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

মাদকসহ গ্রেফতার লংকান ক্রিকেটার নিষিদ্ধ

বরিশাল টাইমস রিপোর্ট
২:০৮ অপরাহ্ণ, মে ২৮, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: পেসার শেহান মাদুশংকাকে সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ করেছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড (এসএলসি)। তিনি মাদকদ্রব্য বহনের দায়ে পুলিশের হাতে গ্রেফতারের দুদিন পর এ সিদ্ধান্ত নিল এসএলসি।

করোনাভাইরাস মহামারীর কারণে গোটা শ্রীলংকায় কারফিউ চলছে। এতদসত্ত্বেও রোববার পান্নালা শহরে তা ভেঙে গাড়ি নিয়ে রাস্তায় বের হন মাদুশংকা। রাস্তাতেই তার গাড়ি আটকায় পুলিশ। তল্লাশিতে ক্রিকেটারের কাছ থেকে আড়াই গ্রামের মতো হেরোইন পায় তারা। তখনই তাকে গ্রেফতার করে লংকান আইনশৃঙ্খলা বাহিনী। ওই সময় ওর সঙ্গে এক সহচরীও ছিল।

সোমবার মাদুশংকাকে আদালতে তোলা হয়। পরে তাকে দুই সপ্তাহ জেল হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক। আর মঙ্গলবার এসএলসি জানায়, আপাতত আন্তর্জাতিক-ঘরোয়া ক্রিকেটের সব ফরম্যাট থেকেই মাদুশংকাকে বরখাস্ত করা হচ্ছে।

২০১৮ সালে বাংলাদেশের বিপক্ষে ওয়ানডেতে অভিষেক হয় মাদুশংকার। ক্যারিয়ারের প্রথম ম্যাচেই দুরন্ত হ্যাটট্রিক করে ক্রিকেট বিশ্বের নজর কাড়েন তিনি। জাতীয় দলে নির্বাচিত হওয়ার আগে মাত্র তিনটি করে প্রথম শ্রেণি ও লিস্ট-এ ম্যাচ খেলেন ডানহাতি এ ফাস্ট বোলার। মূলত গতির জন্যই তাকে বাংলাদেশ ও পাকিস্তানের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের দলে জায়গা দেন নির্বাচকরা।

টুর্নামেন্টের ফাইনাল দিয়ে ইন্টারন্যাশনাল ওডিআই ক্রিকেটে পথচলা শুরু হয় মাদুশংকার। তাতেই বাজিমাত করেন তিনি। সেই ম্যাচে পর পর তিন বলে মাশরাফি মুর্তজা, রুবেল হোসেন ও মাহমুদউল্লাহ রিয়াদকে আউট করেন এ গতিতারকা।

যদিও এর পরে খুব বেশি আন্তর্জাতিক ম্যাচ খেলার সুযোগ পাননি মাদুশংকা। একই বছর শ্রীলংকানদের হয়ে দুটি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচে মাঠে নামেন তিনি। তবে আলোচিত নিদাহাস ট্রফির আগেই চোটের কবলে পড়ে জাতীয় দল থেকে ছিটকে যান মাদুশংকা।

তথ্যসূত্র: ইএসপিএন ক্রিকইনফো

খেলাধুলার খবর

আপনার মতামত লিখুন :

 

সম্পাদক : হাসিবুল ইসলাম
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশাল নৌ-বন্দরে মাদকের টাকা ভাগাভাগি নিয়ে সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ  কক্সবাজার সৈকতে বিপুল পরিমাণ মদের বোতল?  রিজেন্টকান্ড: স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকে শোকজ  স্কুলছাত্রীর ভিডিও ধারন করে চাঁদা আদায়, গ্রেপ্তার বখাটে  চোরাই মোটরসাইকেলসহ বরিশালে চোর চক্রের ৪ সদস্য গ্রেপ্তার  অ্যাসিড ছুড়লেন ঘুমন্ত নারীর মুখে সাবেক স্বামী  কাজ না করেই বাউফলে এডিপি প্রকল্পের অর্থ হরিলুট  রিজেন্ট কান্ডে গ্রেপ্তার হাওয়া ডা. সাবরিনা বরখাস্ত  ইয়াবা সেবনকালে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতা গ্রেপ্তার  নলছিটিতে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি