৩ ঘণ্টা আগের আপডেট রাত ২:৩৭ ; বৃহস্পতিবার ; ফেব্রুয়ারি ২০, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

মাদক বিক্রেতাদের সুপথে ফিরতে আহবান: বরিশাল রেঞ্জ ডিআইজি

বরিশাল টাইমস রিপোর্ট
৩:৫৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল রেঞ্জ ডিআইজি শফিকুল ইসলাম বলেছেন- মাদক জীবনকে ধ্বংস করে দেয়। সব অপরাধের মূল হচ্ছে মাদক। সমাজ থেকে মাদক নির্মূল করতে পারলে দেশ আরও এগিয়ে যাবে। এখনো যেসব মাদক ব্যবসায়ী ও সেবীরা আত্মসমর্পণ করেননি তাদের আত্মসমর্পণ করে স্বাভাবিক জীবনে ফিরে আসার আহ্বান জানাচ্ছি।

বরিশাল পুলিশ লাইন্সের ড্রিল শেডে জেলা পুলিশের আয়োজনে রোববার সকালে আত্মসমর্পণের মাধ্যমে স্বাভাবিক জীবনে ফিরে আসা মাদক ব্যবসায়ী ও সেবীদের নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বরিশাল রেঞ্জের ডিআইজি শফিকুল বলেন- মাদকের কারণে ব্যক্তি, পরিবার, সমাজ সবই নষ্ট হয়।

তাই মাদক ছেড়ে সুপথে আসার আহবান জানিয়ে ডিআইজি বলেন, আমরা বরিশাল বিভাগে এক হাজার ৩০০ জনের মতো আত্মসমর্পণকারী মাদকসেবী ও ব্যবসায়ীদের স্বাভাবিক জীবনে ফিরিয়ে এনেছি। আমাদের উদ্দেশ হলো মাদক ছেড়ে যেন সবাই স্বাভাবিক জীবনে ফিরে আসে।

বরিশালের পুলিশ সুপার (এসপি) সাইফুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন- অতিরিক্ত ডিআইজি এহসান উল্লাহ, মহিউদ্দিন মানিক (বীর প্রতীক), প্রেসক্লাবের সাবেক সভাপতি এস এম ইকবাল এবং নারী নেত্রী রাহিমা সুলতান কাজল।

সভা শেষে আত্মসমর্পণের মাধ্যমে স্বাভাবিক জীবনে ফিরে আসা মাদক ব্যবসায়ী ও সেবীদের নিয়ে ‘স্বপ্নতরী’ সংগঠনের শুভ উদ্বোধন করেন বরিশাল রেঞ্জের ডিআইজি শফিকুল।

মতিবিনিময় সভায় ৬ জন মাদকসেবী ও ব্যবসায়ী আত্মসমর্পণ করেন। এর আগে, ২২৩ জন মাদক সেবী ও ব্যবসায়ী আত্মসমর্পণ করেছিল।

২২৯ জন আত্মসমর্পণকারীদের পুনর্বাসনের জন্য তাদের সমন্বয়ে স্বপ্নতরী নামে একটি সমিতি গঠন করা হয়। এ সমিতির মাধ্যমে আত্মসমর্পণকারীদের ভবিষ্যৎ জীবন উন্নয়নের চেষ্টা চলছে। এ সমিতিতে বর্তমানে ৫৫ জন সদস্য রয়েছেন।’

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

  Bangabandhu Countdown | Nextzen Limited

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মৃত মেয়ের সঙ্গে মায়ের সাক্ষাতের ভিডিও প্রকাশ, বিশ্বজুড়ে হইচই  বরিশালে ছেলে বিদেশে, পুত্রবধূকে পুড়িয়ে মারার হুমকি  পুলিশ লেখা গাড়ি থেকে চিৎকার, র‌্যাব গিয়ে উদ্ধার করল নারীকে  সম্পত্তির লোভে পিতাকে গলাকেটে হত্যা!  মালয়েশিয়ায় বিয়ের হাট, পাচার হচ্ছেন রোহিঙ্গা তরুণীরা  মেয়েকে বিয়ে না করায় প্রভাষকের বিরুদ্ধে মামলা অধ্যক্ষের!  তিন মিনিটেই আদালত থেকে মোটরসাইকেল চুরি করল পুলিশ সদস্য!  ভোলায় ২১২ প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার ৩টি  ‘ক্ষমতায় থাকায় দলের সাংগঠনিক দুর্বলতা বুঝা যাচ্ছে না’  বরিশালে বিকাশ প্রতারক চক্রের ৪ সদস্য আটক