৫ ঘণ্টা আগের আপডেট সকাল ৫:২৪ ; মঙ্গলবার ; মার্চ ২, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

মাধবপাশায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবু কাজীর শোডাউন

সিনিয়র করেসপন্ডেন্ট
১:৪৯ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২১

আরিফ আহমেদ মুন্না আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে নিজের প্রার্থীতা ঘোষণা করেছেন মাধবপাশা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য কাজী ইমরান হোসেন সাবু ওরফে সাবু কাজী। বাবুগঞ্জ উপজেলার ৬নং মাধবপাশা ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে রোববার বিকেলে তিনি মোটরসাইকেল শোভাযাত্রা সহকারে শোডাউন দিয়ে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে তার আবেদনপত্র দাখিল করেন।

বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলালের হাতে আনুষ্ঠানিকভাবে তিনি মনোনয়নের আবেদন জমা দেন। এসময় তার সঙ্গে তার সহোদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী আরিফুর রহমান অপু, ছাত্রলীগ নেতা সফিকুল ইসলাম সিফাতসহ ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উৎসবমূখর পরিবেশে এসময় তার আবেদনপত্র গ্রহণকালে সেখানে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহিনুল ইসলাম সিকদার, যুগ্ম-সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, দপ্তর সম্পাদক পরিতোষ চন্দ্র পাল, যুবলীগ সম্পাদক মাসুদ করিম লাবু, বিমানবন্দর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আরিফ আহমেদ মুন্না, সম্পাদক রোকন মিয়া, প্রচার সম্পাদক আল-আমিন হাওলাদার, মাসিক আলোকিত কণ্ঠ পত্রিকার সম্পাদক প্রভাষক সাইফুল রহিম, ছাত্রলীগ নেতা ফায়জুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মাধবপাশা ইউনিয়নের পাংশা গ্রামের সম্ভ্রান্ত ঐতিহ্যবাহী কাজী পরিবারে জন্মগ্রহণ করেন কাজী ইমরান হোসেন সাবু। এলাকায় তিনি সাবু কাজী নামেই পরিচিত। পাংশা গ্রামের অবসরপ্রাপ্ত পোস্ট মাস্টার কাজী আবদুস সাত্তার এবং গৃহিণী সাফিয়া বেগম দম্পতির জ্যেষ্ঠ সন্তান সাবু কাজী ১৯৯১ সালে খানপুর মাধ্যমিক বিদ্যালয় (বর্তমানে রাশেদ খান মেনন মডেল উচ্চমাধ্যমিক বিদ্যালয়) থেকে এসএসসি পাস করেন।

মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান এবং উপজেলা আওয়ামী লীগ সভাপতি কাজী ইমদাদুল হক দুলালের চাচাতো ভাই সাবু কাজী শৈশব থেকেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বড় হন। ফলে স্কুলজীবন থেকেই তিনি ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত হন। স্কুলের গন্ডি পেরিয়ে তিনি সরকারি আবুল কালাম ডিগ্রি কলেজে ভর্তি হয়ে ছাত্রলীগের কলেজ শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তিনি কলেজ ছাত্র সংসদ নির্বাচনে ছাত্রলীগের হয়ে জিএস পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।

পড়াশোনা শেষ করে তিনি ছাত্রলীগ থেকে যুবলীগে এসে মাধবপাশা ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত হন। যুবলীগের পাশাপাশি তিনি নিজ ওয়ার্ড পাংশায় আওয়ামী লীগের সম্মানিত সদস্য হিসেবেও সাংগঠনিক দায়িত্ব পালন করছেন। এছাড়াও এলাকায় তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন সামাজিক ও সেবামূলক কর্মকাণ্ডে যুক্ত রয়েছেন।

নির্বাচনের প্রার্থীতা ঘোষণা প্রসঙ্গে কাজী ইমরান হোসেন সাবু বলেন, ‘মাধবপাশা ইউনিয়নকে মাদক, সন্ত্রাস এবং দুর্নীতিমুক্ত করার পাশাপাশি জনসেবার অঙ্গীকার নিয়ে চেয়ারম্যান প্রার্থী হয়েছি। পরিবার থেকেই বঙ্গবন্ধুর আদর্শ পেয়েছি এবং মানুষের জন্য কাজ করতে শিখেছি। তাই আমাদের রাজনীতির অভিভাবক দক্ষিণবঙ্গের সিংহপুরুষ জননেতা আবুল হাসানাত আবদুল্লাহ যদি আমাকে উপযুক্ত মনে করেন তবে জনগণের জন্য জীবন উৎসর্গ করতে আমি প্রস্তুত।’

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  অসহায় শিশুর চোখের ছানি অপারেশন করালেন পুলিশ সুপার  চলন্ত প্রাইভেটকারে আকস্মিক আগুন  বরিশালে আশ্রয়ন প্রকল্পের ঘর ভাঙচুরের ঘটনায় গ্রেপ্তার ৫  চরমোনাইতে উদ্ধার হাত-পা বাধা লাশের পরিচয় মিলেছে  প্রফেসর মোহাম্মদ হানিফ স্যার আর নেই  অর্থকষ্টে ছাত্রলীগ নেতা ‘সমর দাস’র মৃত্যু, স্মরণসভার ব্যানারে ৩ লাখ টাকায় ভূরিভোজ (!)  চলতি মাসে আসছে কালবৈশাখী ঝড়, শিলাবৃষ্টিরও পূর্বাভাস  পিরোজপুরে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত ২০  প্রবীণ শিক্ষক মোজাম্মেল হকের মৃত্যু: শিক্ষাঙ্গনে শোক  বরিশালে আসবেন মোদি, প্রশাসনে আগাম প্রস্তুতি