১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

মাধুরী দীক্ষিতের দেহরক্ষী মোশাররফ করিম!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:০০ অপরাহ্ণ, ০৮ ডিসেম্বর ২০১৬

বলিউডের সিনেমার সর্বকালের অন্যতম জনিপ্রয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। যিনি সালমান খান, আমির খান আর শাহরুখের সঙ্গে নিয়মিত জুটি বেঁধে অভিনয় করেছেন। আর এই অভিনেত্রীর সঙ্গে এবার অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের ছোট পর্দার তুমুল জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম।

হ্যাঁ। বলিউডের সেই আবেদনময়ী অভিনেত্রী মাধুরীর সঙ্গে অভিনয় করতে চলেছেন মোশাররফ করিম। গুঞ্জন শোনা যাচ্ছে, কলকাতার একটি চলচ্চিত্রে মাধুরীর সঙ্গে দেখা যাবে মোশাররফ করিমকে। তবে সেটা চলচ্চিত্রটিতে মাধুরীর নায়ক হিসেবে নাকি অন্য চরিত্রে সে বিষয়ে এখনো খোলাসা করেননি নির্মাতা। তবে এটা শোনা যাচ্ছে, ছবিতে মোশাররফকে মাধুরীর একজন দেহরক্ষি হিসেবে দেখা যাবে।

পশ্চিম বাংলার প্রভাবশালী কথা সাহিত্যিক আবুল বাশারের একটি গল্প অবলম্বনে নির্মাতা আশিস কুমার রায় ‘সিতারা’ নামের একটি সিনেমা করতে যাচ্ছেন। যে সিনেমাটির গল্পে উঠে আসে বাংলাদেশের সীমান্তে চোরাচালান বিষয়টি। আর এই সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করবেন মাধুরী। যার দেহরক্ষী থাকবেন মোশাররফ করিম।

পশ্চিমবাংলাসহ বাংলাদেশের বেশ কয়েকটি সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে অসমর্থিত সূত্রের বরাত দিয়ে জানানো হয়েছে, আবুল বাশারের গল্প ও সিনেমার স্ক্রিপ্ট পড়ে বেশ পছন্দ করেছেন বলিউডের মাধুরী দীক্ষিত। তাই কিছু না ভেবেই নাকি চুক্তিবদ্ধও হয়েছেন। মাধুরী দীক্ষিত ও মোশাররফ করিম ছাড়াও ছবিতে রাজনৈতিক নেতার চরিত্রে দেখা যাবে কলকাতার কৌশিক সেনকে।

সবকিছু ঠিকঠাক থাকলে আসছে বছরের জানুয়ারিতেই শ্যুটিংও শুরু করে দেয়ার কথা রয়েছে। আর শ্যুটিংয়ের বিরাট একটা অংশ হবে তিস্তার পাড়ের সীমান্ত এলাকায়।

29 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন