৮ মিনিট আগের আপডেট বিকাল ২:১৮ ; বৃহস্পতিবার ; সেপ্টেম্বর ২৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

মানবিক আবেদন: মোশাররফ কাশেমকে বাঁচাতে এগিয়ে আসুন

বরিশাল টাইমস রিপোর্ট
৯:০৬ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০২২

মানবিক আবেদন: মোশাররফ কাশেমকে বাঁচাতে এগিয়ে আসুন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: মোশাররফ হোসেন কাশেম (৪২)। ভোলার তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড চর কোড়ালমারা গ্রামের মৃত আবদুল হাইয়ের ছেলে। জীবিকার তাগিদে স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে উপজেলার সোনাপুর ইউনিয়নের বিচ্ছিন্ন এলাকা চর জহিরুদ্দিনে বসবাস করেন। বড় মেয়ে তামান্না চরফ্যাশনে নানা বাড়িতে থেকে পড়াশোনা করে। সে স্থানীয় একটি বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। আর ছোট মেয়ে তানিশা বাবা-মায়ের সাথে চর জহিরুদ্দিন থাকে, সে স্থানীয় একটি ক্বওমী মাদরাসার তৃতীয় শ্রেণির ছাত্রী।

মোশাররফ হোসেন কাশেম চর জহিরুদ্দিনে একটি ফার্মেসির রোজগারে সংসারের ভরণপোষণ জোগাতেন। পর্যাপ্ত জমি বা অর্থ সম্পদ না থাকলেও স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে ছিল সুখের সংসার। তবে বর্তমানে দুরারোগ্য ব্যধি বাসা বেঁধেছে কাশেমের দেহে। তার হার্টের ৪টি প্রকোষ্ঠ প্রায় অকেজো হয়ে হার্টের পাওয়ার কমেছে জানিয়ে অতি দ্রুত অপারেশন করে সিআরটি পেসমেকার বসানোর পরামর্শ দিয়েছেন ডাক্তাররা। ফলে কাশেমের দুচোখে ঘোর অন্ধকার নেমে এসেছে।

মোশাররফ হোসেন কাশেম বলেন, চলতি বছেরের জানুয়ারির শেষ সপ্তাহে তার সুখের সংসারে দুঃখ হানা দেয়। হঠাৎই শারীরিক সমস্যা দেখা দিলে ভোলার চরফ্যাশন গিয়ে ডাক্তারের শরণাপন্ন হন তিনি। এসময় ডাক্তার জানান, তার হার্টে সমস্যাদেখা দিয়েছে। অতি দ্রুত অপারেশন করাতে হবে। যার জন্য প্রায় বিশ লক্ষ টাকা প্রয়োজন। ইতোমধ্যে টেস্ট ও ঔষধের পেছনে নিজের জমানো টাকাসহ ধারদেনা করে প্রায় ৪লক্ষ টাকা ব্যয় করেছেন। বর্তমানে চিকিৎসা ব্যয় মিটাতে ঘরভিটা ছাড়া আর কোনও সম্পদ বাকি নেই। তবে ঘরভিটা বিক্রি করলেও একলাখ টাকার বেশি পাওয়া যাবেনা। তাই সমাজের বিত্তবানদের কাছে সাহায্য চেয়েছেন মোশাররফ হোসেন কাশেম।

কাশেমের সাথে যোগাযোগ ০১৩০৯-৬৯২৮৮৭, নম্বরটি বিকাশ রয়েছে। এছাড়াও ব্যাংক একাউন্ট নাম্বার রয়েছে, মোশাররফ হোসেন কাশেম, সঞ্চয়ী হিসাব নং- ২৬৯১১১১০০১১৭১২৩, উত্তরা ব্যাংক, তজুমদ্দিন শাখা, ভোলা ৭১২৩।

 

বিভাগের খবর, ভোলা

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পিরোজপুরে জাতীয় পার্টির নেতাকে কুপিয়ে পা বিচ্ছিন্ন  পটুয়াখালীতে ৪ হাজার ৬০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ১  নতুন বিতর্কে বুবলি: অবশেষে অপুর কাছেই ফিরছেন নায়ক শাকিব!  একসঙ্গে মা-ছেলের বিষপান: ছেলে বেঁচে থাকলেও না ফেরার দেশে মা  বরিশালে গরুর ঘাস কাটা নিয়ে বিরোধ: নারীকে কুপিয়ে হত্যা, আহত ৫  গৃহহীনদের আশ্রয়ণ বাড়িতে স্বামী-স্ত্রীর সমান মালিকানা : প্রধানমন্ত্রী  অফিস সময় এক ঘণ্টা বাড়ছে!  আকাশে উড়ল বিশ্বের প্রথম বিদ্যুৎচালিত বিমান!  বরিশালে শিক্ষিকার বাসা থেকে লুট স্বর্ণালঙ্কারসহ ২ জুয়েলারি ব্যবসায়ী গ্রেফতার  চরফ্যাশনের মেঘনা নদী থেকে দেশীয় অস্ত্রসহ ১০ ডাকাত আটক