৩৭ মিনিট আগের আপডেট রাত ৪:৪২ ; শুক্রবার ; ডিসেম্বর ৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

মানুষও এখন জঙ্গিবাদের বিরুদ্ধে সোচ্চার

বরিশাল টাইমস রিপোর্ট
৫:০৪ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০১৬

ঝালকাঠি: শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, সরকারের দৃঢ়তায় জঙ্গিবাদের উত্থান ঘটানোর লক্ষ্যে মানুষ হত্যা, দেশের যুব সমাজকে বিপদগামী করার চেষ্টা কোনোটিই বাস্তবায়ন হয়নি। কারণ দেশের মানুষও এখন জঙ্গিবাদের বিরুদ্ধে সোচ্চার।

জেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের আয়োজনে শুক্রবার (২৮ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় ঝালকাঠি শিল্পকলা একাডেমি মিলনায়তনে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একাধিকবার হত্যার ষড়যন্ত্র করা হয়েছিলো। আল্লাহর রহমতে তিনি আজও বেঁচে আছেন। আর তার হাত ধরেই দেশের তৃণমূলে উন্নয়নের ছোঁয়া লেগেছে।

দেশকে সামনের দিকে এগিয়ে নিতে হলে অর্থনৈতিক প্রবৃদ্ধির পাশাপাশি যে জিনিসগুলো প্রয়োজন বর্তমান সরকার তা দ্রুততার সঙ্গে করছে বলেই বঙ্গবন্ধুর দেখিয়ে যাওয়া সোনার বাংলার স্বপ্ন বাস্তবায়ন তড়ান্বিত হচ্ছে।

ঝালকাঠির অতিরিক্ত জেলা প্রশাসক মানিক হার রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন-ঝালকাঠি জেলা পরিষদ প্রশাসক সরদার মো. শাহ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, ঝালকাঠি জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. আবদুস সালাম।

এর আগে জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে শহরে একটি র‌্যালি বের করা হয়।

অপরদিকে, স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবসের সমাবেশ শেষে শিল্পমন্ত্রী সদর উপজেলা পরিষদ মিলনায়তনে কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা, মহিলা অধিদপ্তরের উদ্যোগে দরিদ্র মায়েদের মধ্যে চেক এবং সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে বিভিন্ন ক্লাব ও প্রতিষ্ঠানের মধ্যে চেক বিতরণ করা হয়।

খবর বিজ্ঞপ্তি, ঝালকাঠির খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর সেমিফাইনালে আর্জেন্টিনা  ব্রাজিলের হার দেখে অজ্ঞান কিশোর, নেয়া হলো হাসপাতালে  পদত্যাগ করলেন তিতে  মেসির পাসে মলিনার গোল, এগিয়ে আর্জেন্টিনা  বিএনপির সমাবেশ: ফখরুলের পরিবর্তে প্রধান অতিথি মোশাররফ  বিশ্বকাপ থেকে বিদায়ে কান্নায় ভেঙে পড়লেন নেইমার  নেদারল্যান্ডসের বিপক্ষে আর্জেন্টিনার একাদশে নেই ডি মারিয়া  বিএনপির সমাবেশ: ব্যানার-ফেস্টুনে সাজছে গোলাপবাগ মাঠ  ব্রাজিলকে কাঁদিয়ে সেমিতে ক্রোয়েশিয়া  নেইমারের গোলে ১-০ ব্যবধানে এগিয়ে ব্রাজিল