৪ ঘণ্টা আগের আপডেট রাত ৪:১১ ; শুক্রবার ; মার্চ ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

‘মানুষকে বেশিদিন স্বৈরতন্ত্রের অধীনে রাখা যাবে না’ (ভিডিও)

বরিশাল টাইমস রিপোর্ট
৮:৩৮ অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০১৮

জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরামের সভাপতি ড. কামাল বলেছেন, এদেশের মানুষকে বেশিদিন স্বৈরতন্ত্রের অধীনে রাখা যাবে না। আজ সোমবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় সদ্য শেষ হওয়া জাতীয় নির্বাচন নিয়ে ভয়েস অব আমেরিকায় প্রচারিত সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন।

ড. কামাল বলেন, যতই অস্ত্র, অর্থ ব্যবহার করা হোক, জালিয়াতি করা হোক, এদেশে স্বৈরতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দেয়া যাবে না। মানুষকে বেশিদিন স্বৈরতন্ত্রের অধীনে রাখা যাবে না।

নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, যে জনগণ ঐক্যবদ্ধ হয়ে পরিবর্তনের পক্ষে ভোট দিয়ে সরকার পরিবর্তন আনবে তারা একদম অবাক হয়েছে দেখে, যে রেজাল্ট (ফল) বেরিয়েছে তাতে সরকার আবার তৃতীয়বার ক্ষমতায় আসছে, আবার পাঁচ বছরের জন্য। সাতদিন আগেও দেশি বিদেশি কোনো পত্রপত্রিকা জনমত যাচাই করে কেউই বলেনি এ সরকার আবার নির্বাচিত হতে পারে।

ড. কামাল বলেন, বাংলাদেশে কখনো তৃতীয় টার্ম পায়নি এখন পর্যন্ত। আর ইনি ( শেখ হাসিনা) তো একটার্ম করে পাঁচ বছর চালিয়েছে এটাও খুবই বিতর্কিত।

আমি সবাইকে বলেছি ৩০ তারিখ পর্যন্ত অপেক্ষা করো আমরা মুক্ত হবো। মুক্ত হওয়া না। আমরা পুরোপুরি একই জিনিষের শিকার হচ্ছি। একটা স্বৈরতন্ত্রকে চাপিয়ে দেয়া হচ্ছে। এটা একদমই আকাঙ্খিত ছিল না বাংলাদেশের ৪৭ বছর পরে। আমি মনে করি এটা কল্পনা করা যায় না।

আওয়ামী লীগ সংখ্যাগরিষ্ঠতা পায়নি উল্লেখ করে এই সংবিধান প্রণেতা বলেন, তারা সংখ্যাগরিষ্ঠতা মোটেই পেলো না। তারা (আওয়ামী লীগ) প্রতারক। গোল্ড মেডেল পাওয়া উচিৎ প্রতারণার জন্য। আন্তর্জাতিকভাবে যদি কোনো গোল্ড মেডেল পাওয়া যায় তাহলে প্রতারণার জন্য এ সরকারকে পাওয়া উচিৎ।

নির্বাচনে কারচুপির অভিযোগ প্রসঙ্গে ড. কামাল বলেন, আগের রাতে ভোট কাস্ট হয়ে গেছে। সেখানে ভোট দিতে গেছে বলেছে ঢুকতে দেওয়া হয়নি।’

সদ্য সমাপ্ত নির্বাচন নিয়ে জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেনের প্রতিক্রিয়া

সদ্য সমাপ্ত নির্বাচন নিয়ে জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেন তার প্রতিক্রিয়া জানাচ্ছেন ভয়েস অফ আমেরিকা'র ইন্টারন্যাশনাল ব্রডকাস্টার আনিস আহমেদ'কে |

Gepostet von VOA Bangla am Montag, 31. Dezember 2018

নির্বাচন ‍এক্সপ্রেস

আপনার মতামত লিখুন :

এই বিভাগের অারও সংবাদ




ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কাজী দুলাল-আজাদ সমর্থনে বিসিসি মেয়র সাদিক বাবুগঞ্জে, উঠান বৈঠকে জনসমুদ্র  স্বাগত বাংলা ওয়ার্ল্ডওয়াইডে দুই বাংলার যোগ আরও নিবিড় হোক: সালমা ফৈয়াজ    হাসপাতালের অফিস সহকারী বরিশালের নুর মোহাম্মদ বিলাসবহুল বাড়ি-গাড়ির মালিক!  উজিরপুরে পুলিশবাহী প্রাইভেটকারের ধাক্কায় স্কুলছাত্র নিহত  বরিশালে ভাতিজার হাতে চাচা খুন  অ্যাডভোকেট মধুর পক্ষে ভোট চাইলেন মেয়র সাদিকপত্নী  আ'লীগ প্রার্থীর পক্ষ নেওয়ায় অতিরিক্ত পুলিশ সুপারকে নির্বাচনী দায়িত্ব থেকে অব্যাহতি!  এমপিওভুক্ত হলেন বরিশালের ১৪০ শিক্ষক  নলছিটিতে ওজোপাডিকোর ভ্রাম্যমাণ আদালতের অভিযান