৩ িনিট আগের আপডেট বিকাল ১২:৫০ ; শুক্রবার ; ফেব্রুয়ারি ২৩, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ১৭০ অবৈধ অভিবাসী আটক

বরিশালটাইমস রিপোর্ট
২:৫০ অপরাহ্ণ, জুন ২, ২০১৮

মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ১৭০ অবৈধ অভিবাসীকে আটক করা হয়েছে। গতকাল শুক্রবার রাজধানী কুয়ালালামপুরের আশপাশের এলাকা থেকে এই আটক করা হয়। তবে, আটক ব্যক্তিদের মধ্যে কতজন বাংলাদেশি রয়েছেন তা জানা যায়নি।

মালয়েশিয়া অভিবাসন বিভাগের মহাপরিচালক মুস্তফার আলীর নেতৃত্বে পরিচালিত অভিযানে সরকারের নতুন স্বরাষ্ট্রমন্ত্রী মুহিউদ্দিন ইয়াসিন উপস্থিত ছিলেন। এই প্রথম অবৈধ অভিবাসীবিরোধী কোনো অভিযানে দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী উপস্থিত থাকলেন।

অভিযান পরিচালনা শেষে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আটক অভিবাসীরা বিভিন্ন আইন ভঙ্গ করেছে, যেমন-বৈধ নথি না থাকা, ভিসার মেয়াদ শেষ হওয়ার পরও মালয়েশিয়ায় অবস্থান করা। দেশের শান্তি, নিরাপত্তা ও সার্বভৌমত্ব রক্ষার স্বার্থে অবৈধ অভিবাসন সমস্যা মোকাবিলার প্রচেষ্টার অংশ হিসেবে এ অভিযান চালানো হয়েছে।

এদিকে, মালয়েশিয়ার অভিবাসন বিভাগ জানিয়েছে, শুক্রবার বিকেল ৪টায় শুরু হওয়া অভিযানে কাগজপত্র যাচাই শেষে ১৭০ জন অবৈধ অভিবাসীকে আটক করা হয়।

Other

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  শীর্ষস্থান দখলে নিতে দুপুরে মাঠে নামছে বরিশালের বিপক্ষে মাঠে নামছে কুমিল্লা  যুবককে অস্ত্র দিয়ে ফাঁসানোর ঘটনায় এসআই প্রত্যাহার  দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে হবে: ডা. দীপু মনি  জার্মানি সফরকালে নির্বাচন নিয়ে কেউ কথা বলেনি: শেখ হাসিনা  লিবিয়ায় আটক ১৪৪ বাংলাদেশি দেশে ফিরলেন  শবে বরাতের আগেই চড়ল মাংসের বাজার  বাড়ছে না চিনির দাম, সিদ্ধান্ত বাতিল  বরিশাল বোর্ডে ইংরেজি দ্বিতীয়পত্রে অনুপস্থিত ৭০৩, বহিষ্কার ২০  বরিশালে পানি সেচের ট্যাংকিতে মিলল কৃষকের মরদেহ  মেধাবী শিক্ষার্থী সাব্বিরকে জেলা প্রশাসকের আর্থিক সহায়তা ও বই প্রদান