২ ঘণ্টা আগের আপডেট রাত ২:৪৬ ; মঙ্গলবার ; ডিসেম্বর ৬, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

মালয়েশিয়াকে ১০-১ গোলে হারিয়েছে বাংলাদেশী মেয়েরা

বরিশাল টাইমস রিপোর্ট
৫:৪৪ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০১৮

হংকংয়ে চার জাতি জকি ক্লাব নারী ফুটবলে উড়ন্ত সূচনা করেছেন বাংলাদেশের মেয়েরা। নিজেদের প্রথম ম্যাচে মালয়েশিয়াকে ১০-১ গোলে হারিয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দল।

বাংলাদেশের হয়ে এদিন দুটি করে গোল করেছেন তহুরা খাতুন, শামসুন্নাহার ও আনাই মগিনি। একটি করে গোল করেছেন সাজেদা খাতুন, আনুচিং মগিনি, নিলুফা ইয়াসমিন ও শামসুন্নাহার (জুনিয়র)।

এদিন ম্যাচের শুরু থেকেই মালয়েশিয়াকে চেপে ধরে বাংলাদেশ। ১৩ মিনিটে গোলের খাতা খোলেন সাজেদা। এরপর ফরোয়ার্ড তহুরার ঝলক। ১৮ ও ২০ মিনিটে জোড়া গোল করেন কলসিন্দুরের এ মেয়ে। মিনিট দুয়েক পর ব্যবধান ৪-০ করেন আনুচিং মগিনি। ২৪ মিনিটে ব্যবধান ৫-০ করেন আনাই। ৩৮ মিনিটে আরেক গোল করেন শামসুন্নাহার (জুনিয়র)।

৬-০ ব্যবধান নিয়ে বিরতিতে যায় বাংলাদেশ। ফিরে আরও চার গোল করে সফরকারীরা। ৫৩ মিনিটে নিজের জোড়া গোলে ব্যবধান ৮-১ করেন শামসুন্নাহার। ৬৬ মিনিটে জোড়া গোল পূর্ণ করে ব্যবধান ৯-১ করেন আনাই। ৭০তম মিনিটে শেষ গোলটি করেন নিলুফা ইয়াসমিন। দ্বিতীয়ার্ধে চার গোল দিলেও একটি হজম করে বাংলাদেশ। ৫৩ মিনিটে একমাত্র গোলটি হজম করে মেয়েরা।

খেলাধুলার খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ছাত্রলীগ ছেড়ে ছাত্রদলে তারা  পুলিশের সামনে থেকে তুলে নিয়ে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা  শ্বাসরুদ্ধকর ম্যাচে টাইব্রেকারে স্পেনকে হারিয়ে শেষ আটে মরক্কো  বিয়ের হুমকি দিলেন স্বামী: ২ সন্তানকে পুড়িয়ে মারলেন মা  লাখ টাকায় বিক্রি প্রধানমন্ত্রীর উপহারের ঘর!  স্বামীর টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রেমিকার হাত ধরে উধাও স্ত্রী  আ.লীগ অফিস ভাঙচুর: গ্রেফতার আতঙ্কে বাড়িছাড়া বিএনপি নেতাকর্মীরা  ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে দায়িত্বভার নিলেন বাইশারী কলেজের নতুন সভাপতি গোলাম ফারুক  বরগুনা/ ছেলে মারা যাওয়ার ৪ বছরেও শাশুড়িকে ঘরে উঠতে দিলেন না পুত্রবধূ  বিএনপির ১৫০০ নেতাকর্মীকে গ্রেপ্তারের অভিযোগ