২ ঘণ্টা আগের আপডেট সকাল ৬:১৬ ; শুক্রবার ; আগস্ট ২৩, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

মালয়েশিয়ার তাকামায়া গ্রুপ বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী

বরিশাল টাইমস রিপোর্ট
১:৫৫ পূর্বাহ্ণ, জুলাই ১৭, ২০১৯

মালয়েশিয়ার তাকামায়া গ্রুপ বাংলাদেশে বিনিয়োগে আগ্রহ প্রকাশ করেছে। তাদের এ আগ্রহের কথা জানাতে ১৬ জুলাই মালয়েশিয়ায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনারের সঙ্গে তার কার্যালয়ে সাক্ষাৎ করেছেন গ্রুপটির চেয়ারম্যান লে. জে. অব. দাতুশ্রী সাবরি বিন আদাম।

মঙ্গলবার স্থানীয় সময় বেলা ১১টায় সাক্ষাতে তার আগ্রহের কথা প্রকাশ করেন। এ সময় সঙ্গে ছিলেন- মালয়েশিয়ার ইএন প্রজেক্টের ম্যানেজার নূও লিজা আব্দে মনাপ, ইএন প্রজেক্টের হেড অব অপারেশন অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন লে. ক. অব. ওমবিদান আহমেদ রামবু।

উপস্থিত ছিলেন- বাংলাদেশ দূতাবাসের প্রতিরক্ষা উপদেষ্টা এয়ার কমডোর মো. হুমায়ূন কবির। সাক্ষাতে মালয়েশিয়া এবং বাংলাদেশের মধ্যকার ভ্রাতৃপ্রতিম দু’দেশের মধ্যকার সুসম্পর্কের কথা আলোচনায় ওঠে আসে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশে দ্রুত অর্থনৈতিক উন্নয়ন হচ্ছে। হাইকমিশনার মহ. শহীদুল ইসলাম তাকামায়া গ্রুপের চেয়ারম্যানকে বাংলাদেশের সামগ্রিক উন্নয়ন দেখতে এবং বিনিয়োগের জন্য উপযুক্ত জায়গা খুঁজে নিতে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালে জবাবে তাকমায়া গ্রুপের চেয়ারম্যান অক্টোবরে বাংলাদেশ সফরে আসবেন বলে জানিয়েছেন।

এ ছাড়া হাইকমিশনার রোহিঙ্গাবিষয়ক আলোচনায় মালয়েশিয়া আসিয়ান দেশগুলোর মধ্যে অন্যতম প্রধান হওয়ায় বেশ গুরুত্বপূর্ণ ভূমিকার কথা তুলে ধরেছেন। রোহিঙ্গা সমস্যা নিরসনে মালয়েশিয়া সরকার গুরুত্বের সঙ্গে কাজ করছে। হাইকমিশনার আশা প্রকাশ করেছেন মালয়েশিয়ার সরকার রোহিঙ্গা (শরণার্থীদের) প্রত্যাবাসনের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেবেন।

প্রবাসের খবর

আপনার মতামত লিখুন :

সম্পাদক : শাকিব বিপ্লব
নির্বাহী সম্পাদক : মো. শামীম
প্রধান সম্পাদক: শাহীন হাসান
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কাশ্মীরে মুসলিম গণহত্যার ১০টি আলামত প্রকাশ  ‘অ্যাম্বুলেন্স’ শব্দটি উল্টো করে লেখা থাকে কেন  যুবলীগ নেতাকে ডেকে নিয়ে গুলি করে মারল রোহিঙ্গা সন্ত্রাসীরা  ভারতের সাবেক মন্ত্রী চিদাম্বরম ৫ দিনের রিমান্ডে  একাত্তরে জন্মগ্রহণকারী শিশুও যুদ্ধাপরাধী!, তোলপাড়  ডেঙ্গু আক্রান্ত ৯৪ ডাক্তারসহ ৩০০ স্বাস্থ্যকর্মী  স্বামী বেশি ভালোবাসায় বিচ্ছেদ চেয়ে আদালতে স্ত্রী!  ভারতের ওপর ক্ষুব্ধ ট্রাম্প!  সাইবার হামলা চালিয়ে ভারতের ৬৮ লাখ নথি চুরি  কাশ্মীরে শুক্রবার কারফিউ ভেঙে বিক্ষোভ মিছিলের ডাক