২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

মাশরাফির পর এবার করোনায় আক্রান্ত তার ভাই

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:২৪ অপরাহ্ণ, ২৩ জুন ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি মোর্ত্তজা করোনাভাইরাসে আক্রান্ত হন গত শনিবার। এবার করোনায় আক্রান্ত হলেন তার ভাই মোরসালিন মোর্ত্তজা।
আজ মঙ্গলবার সন্ধ্যায় সামাজিক যোগোযোগমাধ্যম ফেসবুকে আক্রান্ত হওয়ার কথা মোরসালিন মোর্ত্তজা নিজেই জানান। আজই তার রিপোর্ট হাতে আসে।
এদিকে মাশরাফি করোনা আক্রান্ত হওয়ার পর তার দুই সন্তান সাহেল ও হুমায়রাকে নড়াইলে মা-বাবার কাছে পাঠিয়ে দেওয়া হয়। ওখানে তাদের করোনা টেস্ট করালে সবারই নেগেটিভ আসে। আজ টেস্টের ফলাফল হাতে পাওয়ার পর আমাদের সময়কে তার পারিবারিক সূত্র নিশ্চিত করেছে।

ঢাকায় মাশরাফির সঙ্গে তার স্ত্রী সুমনা হক থাকলেও তার করোনা টেস্টের বিষয়টি এখনো জানা যায়নি।

গতকাল মাশরাফি সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচে) যান নিয়মিত চেকাপের জন্য। করোনাভাইরাসে আক্রান্তের পর ফলোআপ চেকআপের জন্য বুকের একটি এক্সরের নির্দেশনা দেন চিকিৎসকরা। এই এক্সরে করাতেই গতকাল বিকেল ৫টার দিকে যেতে হয়েছে সিএমএইচে। সেখানে এক্সরে করে রাতেই মিরপুরের বাসায় ফিরেছেন তিনি।

এর আগে মাশরাফির হাসপাতালে যাওয়া-না যাওয়া নিয়ে কিছু গুজব ছড়ায় গতকাল সোমবার সারা দিন। এসব খবরে ভক্ত-সমর্থকেরা যেন বিভ্রান্ত না হন, সেজন্য বিকেলে তিনি ফেসবুকে স্ট্যাটাসে লিখেছেন, ‘কিছু পরীক্ষা করার জন্য আমার হাসপাতালে যাওয়ার প্রয়োজন হতে পারে, সেটা স্বাভাবিক।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এবিএম আব্দুল্লাহর তত্ত্বাবধানেই মাশরাফির চিকিৎসা চলছে। মাশরাফির বিষয়ে এবিএম আব্দুল্লাহ বলেন, ‘তার অ্যাজমার সমস্যা রয়েছে। এখনই ঘাবড়াবার কিছু নেই।’

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন