৩৯ মিনিট আগের আপডেট রাত ১০:১৮ ; বৃহস্পতিবার ; ডিসেম্বর ১, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

মাহমুদউল্লাহর বাদ পড়া নিয়ে স্ত্রী মিষ্টির ক্ষোভ

Mahadi Hasan
৬:৩৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২২

মাহমুদউল্লাহর বাদ পড়া নিয়ে স্ত্রী মিষ্টির ক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: টি-২০ দল থেকে বাদ পড়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। তাকে ছাড়াই আসন্ন বিশ্বকাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বুধবার ঘোষিত ১৫ সদস্যের দলে নেই তিনি। এদিকে, মাহমদুউল্লাহ বাদ পড়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ ঝেড়েছেন তার স্ত্রী জান্নাতুল কাওসার মিষ্টি।

বুধবার সামাজিক মাধ্যম ফেসবুকে এক পোস্টে তিনি লিখেছেন, ‘এই দেশে যোগ্য লোকের যোগ্যতার মূল‍্যায়ন হয় না, হবেও না’! ধারণা করা হচ্ছে মাহমুদউল্লাহর বাদ পড়া প্রসঙ্গেই তিনি ক্ষোভ উগড়ে দিয়েছেন।

কিছুদিন আগেই টি-২০ অধিনায়কত্ব হারিয়েছেন মাহমুদউল্লাহ। এবার টি-২০ স্কোয়াড থেকেও জায়গা হারালেন তিনি। ক্রিকেটের সবচেয়ে ছোট এ সংস্করণে রিয়াদের সাম্প্রতিক ফর্মের কারণেই নির্বাচকদের মন কাড়তে পারেনি মাহমুদউল্লাহ।

খোদ টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনও জানিয়েছেন, রিয়াদের পারফরম্যান্স আশা পূরণ করতে পারেনি। মাহমুদউল্লাহর বাদ পড়া প্রসঙ্গে ফেসবুকে তার স্ত্রী’র স্ট্যাটাস সর্বশেষ টি-২০ বিশ্বকাপে পাপুয়া নিউগিনির বিপক্ষে একটি অর্ধশতক পেয়েছিলেন তখনকার অধিনায়ক মাহমুদউল্লাহ।

এরপর থেকেই এ সংস্করণে ছন্দে নেই তিনি। বিশ্বকাপের পর থেকে এখন পর্যন্ত ১১ ম্যাচ খেলে মাত্র ১৬.৫৪ গড় ও ১০২.৮২ স্ট্রাইক রেটে ব্যাটিং করেছেন এ ব্যাটসম্যান। ২০০৭ সাল থেকে এ সংস্করণে খেলে আসা মাহমুদউল্লাহ এখন পর্যন্ত খেলেছেন ১২১টি ম্যাচ, বাংলাদেশের হয়ে যেটি সর্বোচ্চ।

বিশ্বকাপ দলে জায়গা না পাওয়াতে এ সংস্করণে ভবিষ্যৎটা অনিশ্চিতই হয়ে পড়ল তার। সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজ সিরিজেও ছিলেন অধিনায়ক।

টি-টোয়েন্টি দল থেকে বাদ পড়লেও রিয়াদের জন্য দলের দরজা এখনও খোলা, জানিয়েছেন নির্বাচকরা। এদিকে বিশ্বকাপ দল থেকে বাদ পড়ায় মুশফিকের মতো রিয়াদও অবসরের পথে হাঁটেন কি না, সেই শঙ্কা অনেকের।

খেলাধুলার খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ছিনতাইয়ের অভিযোগে এমপির বিরুদ্ধে মামলা  পিরোজপুরে মাদক মামলায় যুবকের কারাদণ্ড  বিজয় মাসের প্রথম দিনে মুক্তিযোদ্ধা এনছান আলী'র দাবি  পটুয়াখালীতে এইচএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম  এমপি ভাগ চাওয়ায় বরাদ্দ পাওয়া কম্বল ফেরত দিল চেয়ারম্যানরা  ডিসেম্বরেই আসছে শৈত্যপ্রবাহ: সাগরে দুটি লঘুচাপ  সিইসির আশ্বাসে কর্মকর্তাদের কর্মবিরতির কর্মসূচি স্থগিত  গৌরনদীর ১৬ স্কুলে ১০ টাকায় ‘দুপুরের খাবার’  বরিশালে চুরি যাওয়া ও হারানো ১৭ ফোন উদ্ধার: খুশি মালিকরা  বরিশালে চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই