৯ ঘণ্টা আগের আপডেট সকাল ৯:৪০ ; রবিবার ; মে ৩১, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

মা ইলিশ শিকার: ৮ পুলিশ সদস্যর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা

বরিশালটাইমস রিপোর্ট
৬:৫৫ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০১৯

বার্তা প্রতিবেদক,বরিশাল:: কর্তৃপক্ষের অনুমতি ছাড়া পটুয়াখালীর জলসীমায় ইলিশ শিকারে যাওয়ার অভিযোগে বরিশাল মেট্রোপলিটন পুলিশে (বিএমপি) কর্মরত ৮ পুলিশ সদস্যর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। দুই দিনে পর্যায়ক্রমে এই ব্যবস্থা গ্রহণ করা হয়।

মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন এ ঘটনায় গঠিত তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আকরাম হোসেন।

তিনি জানান, এখনি সবিস্তারে কিছু বলা যাচ্ছে না। ঘটনাটির তদন্ত চলছে। তদন্ত শেষে পুরো বিষয়টি জানানো যাবে।

শাস্তিপ্রাপ্তদের মধ্যে তিন পুলিশ কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত এবং পাঁচজনকে ক্লোজড করা হয়েছে।

সাময়িক বরখাস্তকৃতরা হলেন- উপ-পরিদর্শক আনিস, কনস্টেবল মোহাম্মদ আলী ও জুলফিকার আলী। ক্লোজড হয়েছেন এএসআই তরিকুল ইসলাম, এফরান, সোহেল, কনস্টেবল জাকির ও ইব্রাহিম। এরা সবাই বন্দর থানায় কর্মরত ছিলেন।

জানা গেছে, রোববার পটুয়াখালীর বাউফল উপজেলায় তেঁতুলীয়া নদীর ধূলিয়া পয়েন্টে মা ইলিশ রক্ষার অভিযানে বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর (সাহেবেরহাট) থানার কনস্টেবল জুলফিকার আলী ও মোহাম্মদ আলীকে আটক করে স্থানীয় প্রশাসন। ওই অভিযানে আরও ৪ জেলেকে আটক করা হয় এবং জব্দ করা হয় মা ইলিশ।

পটুয়াখালী জেলা মৎস্য কর্মকর্তা মোল্লা এমদাদুল্যাহ সাংবাদিকদের জানান, রোববার বিকালে বাউফল উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য কর্মকর্তার এবং নৌপুলিশ সদস্যদের সমন্বয়ে একটি দল অভিযানে নামে। তেঁতুলিয়া নদীর ধূলিয়া পয়েন্টে ইলিশ ধরারত একটি ট্রলার আটক করে।

ওই ট্রলার থেকে বরিশাল বন্দর থানার মো. জুলফিকার ও মোহাম্মদ আলী নামের দুই পুলিশ সদস্য ও ৪ জেলেকে আটক করা হয়। অভিযানের সময় দুটি স্পিড বোটসহ অন্যরা পালিয়ে যায়।

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  সেই খোরশেদের স্ত্রী শ্বাসকষ্ট নিয়ে জীবন সংকটে, আইসিইউ খালি নেই  ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়ে করোনার হানা, কোয়ারেন্টিনে বহু কর্মকর্তা  পঞ্চম দফায় আরও ১ মাস লকডাউন বাড়াল ভারত  এক যাত্রীকে কিনতে হবে দুই টিকিট  বরিশালে ৯ পুলিশসহ আরও ২২ জনের করোনা সনাক্ত  মর্গে জায়গা হয়নি, এসি রুমে পচে গিয়েছিল ২৬ বাংলাদেশির লাশ  মেয়রসহ পরিবারের পাঁচজন করোনায় আক্রান্ত  এই দেশটাকে কখনও আমার দেশের মতো মনে হয়  বরিশালে করোনার লক্ষণ নিয়ে ২ জনের মৃত্যু  র‌্যাবের ১৩ সদস্য করোনা আক্রান্ত